• শনিবার ২৭ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৪ ১৪৩১

  • || ১৭ শাওয়াল ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
দেশ ও জনগণের উন্নয়নে কাজ করতে হবে: নেতাকর্মীদের প্রধানমন্ত্রী যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন

বরিশালের উন্নয়নে অগ্রাধিকার দিয়ে কাজ করতে বলেছেন প্রধানমন্ত্রী

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ১৬ জানুয়ারি ২০২০  

মৎস্য ও প্রাণীসম্পদ মন্ত্রণালয়ের সচিব রওনক মাহমুদ বলেছেন,‘প্রধানমন্ত্রী আমাকে বরিশালের উন্নয়নে অগ্রাধিকার দিয়ে কাজ করতে বলেছেন। আমি আপনাদের সমস্যার কথা শুনেছি, আমার পক্ষ থেকে আপনাদের অবকাঠামো, যানবাহনের যে সমস্যা রয়েছে যতটুকু সম্ভব আমি তা পূরণ করে দেওয়ার জন্য কাজ করবো।’ আপনাদের কোনো কাজে আমি বিন্দুমাত্র শিথিলতা দেখতে চাই না। মুজিব বর্ষকে চ্যালেঞ্জ হিসেবে নিয়ে উন্নয়ন কার্যক্রমের ধারা অব্যাহত রাখতে হবে।

বৃহস্পতিবার (১৬ জানুয়ারি) বরিশাল সার্কিট হাউসের ধাঁনসিড়ি সভাকক্ষে বরিশাল বিভাগের মৎস্য ও প্রাণীসম্পদ দপ্তরের কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় সভায় তিনি আরও বলেন, আমরা প্রত্যেকটা টাকা কাজের মাধ্যমে হালাল করে নেবো। যে ভালো কাজ করবেন তিনি ভালো থাকবেন, না হয় আমার সময়ে তিনি চলে যাবেন।

বরিশাল মৎস্য ও প্রাণীসম্পদ দপ্তরের আয়োজনে জেলা পর্যায়ের অফিস প্রধানদের সঙ্গে বিভাগীয় কার্যক্রম বিষয়ক মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন জেলা প্রশাসক এসএম অজিয়র রহমান।

জেলা প্রাণীসম্পদ কর্মকর্তা ড. নুরুল আলমের সঞ্চলনায় অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি ছিলেন মৎস্য অধিদপ্তরের মহা-পরিচালক কাজী শামস আফরোজ, প্রাণীসম্পদ অধিদপ্তরের মহা-পরিচালক ডা. আ. জব্বার সিকদার।

বক্তব্য রাখেন বরিশাল বিভাগীয় প্রাণীসম্পদ উপ-পরিচালক কানাই লাল স্বর্ণকার, মৎস্য দপ্তরের উপ-পরিচালক মো. আজিজুর রহমান প্রমুখ।