• সোমবার ২৪ জুন ২০২৪ ||

  • আষাঢ় ১০ ১৪৩১

  • || ১৬ জ্বিলহজ্জ ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
অনেক হিরার টুকরা ছড়িয়ে আছে, কুড়িয়ে নিতে হবে বারবার ভস্ম থেকে জেগে উঠেছে আওয়ামী লীগ: শেখ হাসিনা টেকসই ভবিষ্যত নিশ্চিত করতে যৌথ দৃষ্টিভঙ্গিতে সম্মত: প্রধানমন্ত্রী গণতন্ত্র রক্ষায় আ. লীগ নেতাকর্মীদের সর্বদা প্রস্তুত থাকার নির্দেশ আওয়ামী লীগের প্লাটিনাম জয়ন্তীতে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা আওয়ামী লীগের প্লাটিনাম জয়ন্তী আজ ভারতের সঙ্গে বাংলাদেশের ১০ চুক্তি সই বাংলাদেশ আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠা বার্ষিকী আগামীকাল দিল্লির রাষ্ট্রপতি ভবনে শেখ হাসিনাকে রাজকীয় সংবর্ধনা হাসিনা-মোদী বৈঠক আজ সংলাপের মাধ্যমে বাণিজ্য প্রতিবন্ধকতা দূর করার আহ্বান বাংলাদেশ প্রতিবেশী দেশগুলোর বিনিয়োগকে অগ্রাধিকার দেয় বঙ্গবন্ধুর চার নীতি এবং বাংলাদেশের চার স্তম্ভ সুফিয়া কামালের সাহিত্যকর্ম নতুন প্রজন্মের প্রেরণার উৎস শুক্রবার ভারত যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভারত সফর: আঞ্চলিক ভূ-রাজনীতি নিয়ে আলোচনা হতে পারে ফিলিস্তিনসহ দেশের সুবিধাবঞ্চিত মানুষের পাশে দাঁড়ানোর আহ্বান আসুন ত্যাগের মহিমায় দেশ ও মানুষের কল্যাণে কাজ করি: প্রধানমন্ত্রী তারেকসহ পলাতক আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে কোরবানির পশু বেচাকেনা এবং ঘরমুখো মানুষের নিরাপত্তার নির্দেশ

বানারীপাড়ায় কিশোরীকে অপহরণ করে ধর্ষক গ্রেফতার

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ২৫ এপ্রিল ২০২৪  

বরিশালের বানারীপাড়ায় ১৩ বছরের এক কিশোরীকে অপহরণ করে ৫ দিন আটক রেখে ধর্ষনের ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে। পুলিশ অভিযান চালিয়ে ধর্ষককে  গ্রেফতারসহ কিশোরীকে উদ্ধার করেছে।

মামলা ও থানা সুত্রে জানা গেছে, বানারীপাড়া উপজেলার উদয়কাঠী এলাকার ১৩ বছরের এক কিশোরীকে বিভিন্ন সময় প্রেমের প্রস্তাব দিয়ে আসছিল একই এলাকার মৃত. সামচুল হক হাওলাদারের বখাটে ছেলে মামুন হাওলাদার(২৫)। বখাটে মামুনের প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় ওই কিশোরীকে ১৬ এপ্রিল সকালে বাড়ির পাশ থেকে অপহরণ করে নিয়ে যায় বখাটে মামুন হাওলাদার। কিশোরীকে নিয়ে মামুনের নিকট আত্মীয়ের বাড়ি বাকেরগঞ্জ উপজেলার রবিপুর গ্রামে আটক রাখে। আটক করে ৫দিন ধরে ওই কিশোরী বখাটে মামুন হাওলাদার ধর্ষণ করে।

এঘটনায় ওই কিশোরীর পিতা বাদী হয়ে বানারীপাড়া মডেল থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন, যার নং-১২(১৭-৪-২০২৪)। গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ অভিযান চালিয়ে ২৪ এপ্রিল বিকেলে বানারীপাড়া থানার এসআই সুব্রত দাস নেতৃত্বে বাকেরগঞ্জ উপজেলার রবিপুর গ্রাম থেকে ভিকটিমকে উদ্ধার এবং বখাটে মামুন হাওলাদারকে গ্রেফতার করে বানারীপাড়ায় থানায় নিয়ে আসা হয়।

পরে ২৪ এপ্রিল রাতে বখাটে মামুন হাওলাদারকে বরিশাল আদালতের মাধ্যমে জেল হাজতে ও ভিকটিমকে ডাক্তারী পরীক্ষার জন্য বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের ওসিসিতে পাঠানো হয়েছে।

এব্যাপারে বানারীপাড়া মডেল থানার ওসি মাইনুল ইসলাম বলেন, মামুন হাওলাদারের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করা হয়েছে। মামলা দায়েরের পরে অভিযান চালিয়ে ধর্ষককে গ্রেফতারসহ কিশোরীকে উদ্ধার করা হয়েছে। ধর্ষককে বরিশাল জেল হাজতে ও ধর্ষিকাকে পরীক্ষার জন্য বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরন করা হয়েছে।