• শনিবার ২৭ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৪ ১৪৩১

  • || ১৭ শাওয়াল ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
দেশ ও জনগণের উন্নয়নে কাজ করতে হবে: নেতাকর্মীদের প্রধানমন্ত্রী যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন

গৌরনদীতে টিসিবির মাধ্যমে পেঁয়াজ বিক্রির কার্যক্রম উদ্ধোধন

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ১৬ সেপ্টেম্বর ২০২০  

বাজারে পেঁয়াজ মুল্য বৃদ্ধি পাওয়ায় সরকার টিসিবির মাধ্যমে বরিশালের গৌরনদী উপজেলা পিয়াঁজ বিক্রির কার্যক্রম উদ্ধোধন করা হয়েছে। উপজেলা প্রশাসনের উদ্যেগে আজ বুধবার গৌরনদী উপজেলার মাহিলাড়া ইউনিয়ন পরিষদে বসে ন্যায্য মুল্যে পেঁয়াজ  বিক্রির কার্যক্রম উদ্ধোধন করেন উপজেলা আওয়ামীলীগের যুগ্ন-সম্পাদক ও ইউপি চেয়ারম্যান সৈকত গুহ পিকলু।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা কৃষি কর্মকর্তা মো.মামুনুর রহমান, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আহসান হাবিব, ইউপি সদস্য বাবুল রায়, চাঁনমনি দেওয়ান, জাফর মৃধা, নুর আলম সরদার, ইউপি সচিব সৌরভ ভট্রাচার্য্য ও টিসিবি ডিলার রতন হাওলারসহ প্রমুখ।

এ ব্যাপারে উপজেলা কৃষি কর্মকর্তা মো.মামুনুর রহমান সাংবাদিকদের বলেন, বাজারে পেঁয়াজের মুল্য বৃদ্ধি পাওয়ায় সরকার থেকে টিসিবির মাধ্যমে পেঁয়াজ বিক্রির কার্যক্রম শুরু করেছেন। প্রতিজন তিন কেজি করে ৩০টাকা দরে পেঁয়াজ কিনতে পারবেন। তাকে অবশ্যই গৌরনদী উপজেলার মাহিলাড়া ইউনিয়ন পরিষদের মধ্যে হতে হবে। এক ইউনিয়ন থেকে অন্য ইউনিয়নের কারো কাছে পেঁয়াজ বিক্রি করা যাবে না। সরকার থেকে যত বরাদ্দ হবে তত বিক্রি করা হবে।

ন্যায্য মুল্যে পেঁয়াজ ক্রয় করা মামুন মিয়া বলেন, বর্তমানে বাজারে পেঁয়াজ বিক্রি হচ্ছে ৮০টাকা কেজিতে। আমরা ৩০টাকা কেজি দরে ন্যায্য মুল্যে পেঁয়াজ কিনতে পেরে খুশি হয়েছি। বর্তমান সরকারকে ধন্যবাদ জানাচ্ছি।