• মঙ্গলবার ৩০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৬ ১৪৩১

  • || ২০ শাওয়াল ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
ছয় দিনের সফর শেষে দেশে ফিরলেন প্রধানমন্ত্রী হিট অ্যালার্টের মেয়াদ বাড়লো আরও ৩ দিন সরকার আইনের শাসন প্রতিষ্ঠায় বদ্ধপরিকর: শেখ হাসিনা কর্মক্ষেত্রে স্বাস্থ্য ও সুরক্ষাবিধি নিশ্চিতে কাজ করতে হবে বাংলাদেশ-থাইল্যান্ডের মধ্যে সহযোগিতা বাড়ানোর সুযোগ রয়েছে দেশ ও জনগণের উন্নয়নে কাজ করতে হবে: নেতাকর্মীদের প্রধানমন্ত্রী যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী

আগৈলঝাড়ার বিভিন্ন পূজামন্ডপ পরিদর্শন করেন বিভাগীয় কমিশনার মো.শওকত আলী

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ২৩ অক্টোবর ২০২৩  

আগৈলঝাড়া প্রতিনিধিঃ বরিশালের বিভাগীয় কমিশনার মো.শওকত আলী আগৈলঝাড়া উপজেলার ৫টি ইউনিয়নের বিভিন্ন পূজামন্ডপ পরিদর্শন করে সাধারন লোকজনের সাথে মতবিনিময় করেন। এসময় তিনি পূজামন্ডপের সার্বিক পরিস্থিতি দেখে সন্তোষ প্রকাশ করেন।

২২ অক্টোবর রাতে মহাঅষ্টমীর দিন আগৈলঝাড়া উপজেলার সদর, গৈলা কর্মকার বাড়ি, দাসের বাড়ি, বারপাইকা, মোল্লাপাড়াসহ বিভিন্ন স্থানের পূজামন্ডপ পরিদর্শন করেন বরিশাল বিভাগীয় কমিশনার মো.শওকত আলী। এসময় তার সাথে ছিলেন, আগৈলঝাড়া উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুর রইচ সেরনিয়াবাত, আগৈলঝাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মো.সাখাওয়াত হোসেন, উপজেলা সহকারী কমিশনার(ভুমি) উম্মে ইমামা বানিন, উপজেলা আওয়ামীলীগ ও পূজা উদযাপন পরিষদের সভাপতি সুণীল কুমার বাড়ৈ, উপজেলা পূজা উদযাপন পরিষদের সাধারন সম্পাদক ও ইউপি চেয়ারম্যান বিপুল দাসসহ প্রমুখ।

বরিশালের আগৈলঝাড়া উপজেলায় বিভাগের মধ্যে সবচেয়ে বেশী ১শত ৬৬টি পূজামন্ডপে পূজা অনুষ্ঠিত হচ্ছে। পূজামন্ডপ দেখে বিভাগীয় কমিশনার মো.শওকত আলী সন্তোষ প্রকাশ করেন।

এসময় তিনি উপস্থিত সাধারন লোকজনের জন্য বলেন, ”ধর্ম যার যার উৎসব সবার” একথা এই উপজেলার লোকজনের জন্য খুবই গ্রহনযোগ্য। কারন হিন্দুদের ধর্মীয় উৎসবে মুসলীমদের ব্যাপক উপস্থিতি দেখা গেছে। পূজার সার্বিক পরিস্থিতিও ভাল রয়েছে। যার কারনে এখানে সবচেয়ে বেশী পূজা অনুষ্ঠিত হয়েছে। সার্বিক আইন-শৃংখলা পরিস্থিতি অনেক ভাল রয়েছে।