• শনিবার ২৭ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৪ ১৪৩১

  • || ১৭ শাওয়াল ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
দেশ ও জনগণের উন্নয়নে কাজ করতে হবে: নেতাকর্মীদের প্রধানমন্ত্রী যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন

উজিরপুরে অসহায় ও দুস্থদের মাঝে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলের চেক বিতরণ

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ১৯ এপ্রিল ২০২২  

বরিশালের উজিরপুরে অসহায় ও দুস্থদের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ত্রাণ ও কল্যান তহবিলের চেক বিতরণ করেন বরিশাল-২আসনের এমপি মো.শাহে আলম। আজ মঙ্গলবার সকাল ১১টায় উপজেলার চত্তরে বসে উজিরপুর উপজেলার ১০জন অসহায় ও দুস্থদের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ত্রাণ ও কল্যান তহবিলের তিন লক্ষ টাকার চেক বিতরণ করেন বরিশাল-২ আসনের এমপি মো.শাহে আলম।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা সাবেক চেয়ারম্যান ইকবাল হোসেন, ইউপি চেয়ারম্যান ইউফুস হোসেন, বীর মুক্তিযোদ্ধা আক্রাম হোসেনসহ প্রমুখ।

এসময় বরিশাল-২আসনের এমপি মো.শাহে আলম  বলেন, বর্তমান আওয়ামীলীগ সরকার দেশের অসহায় ও দুস্থদের কথা চিন্তা করেন। তারই অংশ হিসেবে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ত্রাণ ও কল্যান তহবিল থেকে সহযোগীতার অর্থের চেক বিতরণ করা হয়েছে। চেক পাওয়া হাসিনা বেগম বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার তহবিল থেকে আমাদের স্থানীয় এমপি সহযোগীতায় ২০ হাজার টাকা পেয়েছি। এই টাকা দিয়ে রমজানের সময় কিছুটা উপকার হবে।