• সোমবার ২৯ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৬ ১৪৩১

  • || ১৯ শাওয়াল ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
ছয় দিনের সফর শেষে দেশে ফিরলেন প্রধানমন্ত্রী হিট অ্যালার্টের মেয়াদ বাড়লো আরও ৩ দিন সরকার আইনের শাসন প্রতিষ্ঠায় বদ্ধপরিকর: শেখ হাসিনা কর্মক্ষেত্রে স্বাস্থ্য ও সুরক্ষাবিধি নিশ্চিতে কাজ করতে হবে বাংলাদেশ-থাইল্যান্ডের মধ্যে সহযোগিতা বাড়ানোর সুযোগ রয়েছে দেশ ও জনগণের উন্নয়নে কাজ করতে হবে: নেতাকর্মীদের প্রধানমন্ত্রী যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী

গৌরনদীতে দুঃস্থদের মাঝে সেলাই মেশিন বিতরণ

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ১৬ ফেব্রুয়ারি ২০২১  

বরিশালের গৌরনদীতে ইসলামিক ফাউন্ডেশনের প্রশিক্ষণ প্রাপ্ত দুঃস্থদের মাঝে বিনামূল্যে সেলাই মেশিন বিতরণ করা হয়েছে।

ইসলামিক ফাউন্ডেশনের উদ্যোগে আজ মঙ্গলবার দুপুরে গৌরনদী উপজেলার বার্থী ইউনিয়নের কসবা ইসলামিক মিশন হাসপাতালের হলরুমে হাসপাতালের সিনিয়ন মেডিকেল কর্মকর্তা ডা. মো.আব্দুল মান্নানের সভাপতিত্বে প্রশিক্ষণ প্রাপ্ত দুঃস্থদের মাঝে সেলাই মেশিন বিতরণ সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা বিপিন চন্দ্র বিশ্বাস।

এছাড়াও উপস্থিত ছিলেন, ইসলামিক মিশন হাসপাতালের কর্মকর্তা আ.হালিম ও সেতারা বেগম। পরে সেলাই প্রশিক্ষণ কেন্দ্রের প্রশিক্ষণ প্রাপ্ত ৯জন দুঃস্থদের মাঝে সেলাই মেশিন বিতরণ করেন অতিথিরা।

বিতরণ সভার প্রধান অতিথি উপজেলা নির্বাহী কর্মকর্তা বিপিন চন্দ্র বিশ্বাস সাংবাদিকদের বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিষ্ঠা করা এই ইসলামিক ফাউন্ডেশন। এই ইসলামিক ফাউন্ডেশনের মাধ্যমে উপজেলার দরিদ্র মহিলারা প্রশিক্ষণ নিয়ে বিনামূল্যে সেলাই মেশিন পেয়েছেন। তারা বাড়ি বসে মেশিন দিয়ে কাজ করে সংসার পরিচালনা করবেন।  প্রশিক্ষণ প্রাপ্ত সেলাই মেশিন পাওয়া কসবা গ্রামের দুঃস্থ আয়শা বেগম বলেন, আমি দীর্ঘ তিনমাস এই ইসলামিক মিশনের মাধ্যমে প্রশিক্ষণ নিয়েছি। এখন সেলাই মেশিন পেয়েছি। যা দিয়ে বাড়িতে বসে কাজ করে সংসারের কিছুটা সহযোগীতা করা যাবে। বর্তমান সরকারকে এর জন্য ধন্যবাদ জানাচ্ছি।