• সোমবার ২৯ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৬ ১৪৩১

  • || ১৯ শাওয়াল ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
ছয় দিনের সফর শেষে দেশে ফিরলেন প্রধানমন্ত্রী হিট অ্যালার্টের মেয়াদ বাড়লো আরও ৩ দিন সরকার আইনের শাসন প্রতিষ্ঠায় বদ্ধপরিকর: শেখ হাসিনা কর্মক্ষেত্রে স্বাস্থ্য ও সুরক্ষাবিধি নিশ্চিতে কাজ করতে হবে বাংলাদেশ-থাইল্যান্ডের মধ্যে সহযোগিতা বাড়ানোর সুযোগ রয়েছে দেশ ও জনগণের উন্নয়নে কাজ করতে হবে: নেতাকর্মীদের প্রধানমন্ত্রী যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী

গৌরনদীতে মাক্স ব্যবহার না করায় ভ্রাম্যমাণ আদালতের জরিমানা

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ১২ ডিসেম্বর ২০২০  

বরিশালের গৌরনদী ভুরঘাটায় ভ্রাম্যমাণ আদালত মাক্স ব্যবহার না করায় ৩টি মামলায় ৫শত টাকা জরিমানা করেছেন। এ ছাড়াও উপজেলা প্রশাসনের উদ্যোগে ব্যবসায়ী, ইজিবাইক চালকসহ পথচারীদের মাঝে ফ্রি মাক্স বিতরণসহ তাদের মাস্ক ব্যবহারের জন্য সচেতনতা  করা হয়েছে।

উপজেলা প্রশাসনের উদ্যেগে আজ শনিবার সকালে গৌরনদী উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট বিপিন চন্দ্র বিশ্বাস গৌরনদী উপজেলা ভুরঘাটা বাসষ্ট্যান্ডে মাক্স ব্যবহার না করায় ৩টি মামলায় ৫শত টাকা জরিমানা করেন। এসময় উপস্থিত ছিলেন, গৌরনদী মডেল থানার এসআই অহিদ ও উপজেলা নির্বাহী কর্মকর্তা অফিসের সহকারী মো.শিপনসহ প্রমুখ। 

এসময় ভ্রাম্যমাণ আদালতের বিচারক ও গৌরনদী উপজেলা নির্বাহী কর্মকর্তা বিপিন চন্দ্র বিশ্বাস সাংবাদিকদের বলেন, করোনা ভাইরাসের প্রভাব বেড়ে যাওয়ার পরেও সাধারন লোকজনকে মাস্ক ব্যবহার না করায় তাদের সচেতনতা করা হচ্ছে। ঘরের বাহিরে আসা সকলকে মাস্ক ব্যবহার করার জন্য এই অভিযান পরিচালনা করা হচ্ছে। এখন থেকে প্রতিদিন মাস্ক ব্যবহার করার জন্য লোকজনকে সচেতনসহ যাদের মাস্ক নেই তাদের মাঝে ফ্রি মাস্ক বিতরণ করা হবে। উপজেলার প্রতিটি ইউনিয়ন ও পৌরসভার মধ্যে এই অভিযান পরিচালনা করা হবে।