• সোমবার ২৯ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৬ ১৪৩১

  • || ১৯ শাওয়াল ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
ছয় দিনের সফর শেষে দেশে ফিরলেন প্রধানমন্ত্রী হিট অ্যালার্টের মেয়াদ বাড়লো আরও ৩ দিন সরকার আইনের শাসন প্রতিষ্ঠায় বদ্ধপরিকর: শেখ হাসিনা কর্মক্ষেত্রে স্বাস্থ্য ও সুরক্ষাবিধি নিশ্চিতে কাজ করতে হবে বাংলাদেশ-থাইল্যান্ডের মধ্যে সহযোগিতা বাড়ানোর সুযোগ রয়েছে দেশ ও জনগণের উন্নয়নে কাজ করতে হবে: নেতাকর্মীদের প্রধানমন্ত্রী যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী

উজিরপুরে প্রাথমিক বিদ্যালয়ের নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ১৭ অক্টোবর ২০২০  

বরিশালের উজিরপুরে একটি প্রাথমিক বিদ্যালয়ের নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করেন বরিশাল-২আসনের এমপি মো.শাহে আলম। আজ শনিবার দুপুরে উপজেলার বানকাঠী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ভবন নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করেন বরিশাল-২আসনের এমপি মো.শাহে আলম।

উপজেলা এলজিইডি বিভাগ সূত্রে জানা গেছে, উপজেলার বানকাঠী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ভবন নির্মানের জন্য ৮৮লক্ষ ২২হাজার টাকায় আগষ্ট মাসে টেন্ডার আহবান করা হয়। টেন্ডারে বরিশালের মেসার্স এস,এইচ এন্টারপ্রাইজ নামে একটি ঠিকাদার প্রতিষ্ঠান কাজটি। তারা কাজ পেয়ে আজ শনিবার দুপুরে স্থানীয় এমপি’কে দিয়ে কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করেন।

ভিত্তি প্রস্তর স্থাপনের সময় উপস্থিত ছিলেন, উজিরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা প্রনতি বিশ্বাস, উপজেলা আওয়ামীলীগ সভাপতি এসএম জামাল হোসেন, উপজেলা এলজিইডি’র সহকারী প্রকৌশলী মিজানুর রহমান, ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি কামাল হোসেনসহ প্রমুখ।

এব্যাপারে উজিরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা প্রনতি বিশ্বাস সাংবাদিকদের বলেন, বিদ্যালয়ের কাজের ব্যাপারে উপজেলা এলজিইডি বিভাগ থেকে টেন্ডার আহবান করলে বরিশালের মেসার্স এস,এইচ এন্টারপ্রাইজ নামে একটি ঠিকাদার প্রতিষ্ঠান কাজটি পায়। কাজের মান যাতে সঠিক নিয়মে হয় সেই জন্য উপজেলা এলজিইডি বিভাগ থেকে একজন সহকারী প্রকৌশলী সার্বিক দায়িত্ব দেওয়া হয়েছে।