• মঙ্গলবার ৩০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৬ ১৪৩১

  • || ২০ শাওয়াল ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
ছয় দিনের সফর শেষে দেশে ফিরলেন প্রধানমন্ত্রী হিট অ্যালার্টের মেয়াদ বাড়লো আরও ৩ দিন সরকার আইনের শাসন প্রতিষ্ঠায় বদ্ধপরিকর: শেখ হাসিনা কর্মক্ষেত্রে স্বাস্থ্য ও সুরক্ষাবিধি নিশ্চিতে কাজ করতে হবে বাংলাদেশ-থাইল্যান্ডের মধ্যে সহযোগিতা বাড়ানোর সুযোগ রয়েছে দেশ ও জনগণের উন্নয়নে কাজ করতে হবে: নেতাকর্মীদের প্রধানমন্ত্রী যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী

বানারীপাড়ায় প্রযুক্তির মাধ্যমে মোবাইল ফোনসহ চোর চক্র গ্রেফতার

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ২৯ মে ২০১৯  


বানারীপাড়ায় প্রযুক্তির মাধ্যমে চুরি হয়ে যাওয়া ৪টি মোবাইল ফোনসহ চোর চক্রের দু’জনকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার রাতে উপজেলার লবনসাড়া এলাকা থেকে মোবাইল চোর চক্রের সক্রিয় সদস মো.শাহিন (৩০) কে আটক করেন। এর এক দিন পূর্বে ওসি (তদন্ত) মো. জহিুরুল ইসলামের নেতৃত্বে দত্তপাড়া আবাসন এলাকা থেকে আবুল ফরাজীর ছেলে সজিব ফরাজী (২২) কে ৪টি চোড়াই মোবাইল ফোন সহ আটক করেন। ওই সময় থানা পুলিশের কাছে  দেয়া তার স্বীকারোক্তি অনুযায়ী পরবর্তীতে শাহিনকে আটক করা হয়। 
এ বিষয়ে ওসি (দতন্ত) মো. জহিরুল ইসলাম বলেন, ১৩ এপ্রিল রাতে উপজেলার আউয়ার বাজারে মো. মনিরুজ্জামান খায়রুল মৃধার ইলেকট্রকি দোকানের সাটার ভেঙ্গে অজ্ঞাত দূর্বৃত্তরা প্রায় অর্ধশত দামী মোবাইল ফোনসহ দোকানে মূলবান মালামাল চুরি করে নিয়ে যায়। এ গটনার ৬ দিন পর ২০ এপ্রিল দোকান মালিক মো. মনিরুজ্জামান খায়রুল বাদী হয়ে অজ্ঞাত দূর্বৃত্তদের বিরুদ্ধে থানায় একটি মামলা দায়ের করেন। থানার অফিসার ইনচার্জ মো. খলিলুর রহমান ওই মামলাটি ওসি (তদন্ত) মো. জহিরুল ইসলামের নের্তুত্বে এস.আই সুজিত কুমারকে তদন্ত করে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহনের নির্দেশ দেন। এ বিষয়ে থানার অফিসার ইনচার্জ মো. খলিলুর রহমান বলেন, মোবাইল চুরীর ঘটনায় প্রযুক্তির মাধ্যমে এ পর্যন্ত দু’জনকে গ্রেফতার করা হয়েছে। এছাড়াও জড়িত থাকা অপর আসামীদের পর্যায় ক্রমে গ্রেফতার করা হবে বলে তিনি জানান।