• সোমবার ২৯ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৬ ১৪৩১

  • || ১৯ শাওয়াল ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
ছয় দিনের সফর শেষে দেশে ফিরলেন প্রধানমন্ত্রী হিট অ্যালার্টের মেয়াদ বাড়লো আরও ৩ দিন সরকার আইনের শাসন প্রতিষ্ঠায় বদ্ধপরিকর: শেখ হাসিনা কর্মক্ষেত্রে স্বাস্থ্য ও সুরক্ষাবিধি নিশ্চিতে কাজ করতে হবে বাংলাদেশ-থাইল্যান্ডের মধ্যে সহযোগিতা বাড়ানোর সুযোগ রয়েছে দেশ ও জনগণের উন্নয়নে কাজ করতে হবে: নেতাকর্মীদের প্রধানমন্ত্রী যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী

বানারীপাড়ায় ৬শত গ্রাম মাদকদ্রব্যসহ গাড়ী চালক গ্রেফতার

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ৮ ফেব্রুয়ারি ২০২৪  

বরিশালের বানারীপাড়ায় বিপুল পরিমান মাদকদ্রব্য গাঁজাসহ বৌ-গাড়ীর চালককে গ্রেফতার করেছে পুলিশ। এঘটনায় থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করা হয়েছে। থানা সূত্রে জানা গেছে, বানারীপাড়া উপজেলার সদর ইউনিয়নের রাজ্জাকপুর গ্রাম থেকে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার মাছরং গ্রামের মোশারফ সিকদারের ছেলে রাজু সিকদারকে ৬শত গ্রাম মাদকদ্রব্য গাঁজাসহ এসআই জাহিদুল ইসলাম ৭ ফেব্রুয়ারী বিকেল সাড়ে ৫টায় গ্রেফতার করেন। রাজু এলাকায় বৌ-গাড়ীর চালক হিসেবে পরিচিত।

এঘটনায় এসআই জাহিদুল ইসলাম বাদী হয়ে থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করা হয়েছে। গ্রেফতাকৃত মাদক ব্যবসায়ীকে আজ বৃহস্পতিবার সকালে বরিশাল আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হয়েছে।

এব্যাপারে বানারীপাড়া থানার ওসি মোঃ মাইনুল ইসলাম বলেন বানারীপাড়ায় মাদক সেবী ও মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে জিরো-ট্রলারেন্স ঘোষনা করা হয়েছে, মাদক সেবী ও ব্যবসায়ী যে দলেরই হোক না কেনো তাদেরকে গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে।