• সোমবার ২৯ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৬ ১৪৩১

  • || ১৯ শাওয়াল ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
ছয় দিনের সফর শেষে দেশে ফিরলেন প্রধানমন্ত্রী হিট অ্যালার্টের মেয়াদ বাড়লো আরও ৩ দিন সরকার আইনের শাসন প্রতিষ্ঠায় বদ্ধপরিকর: শেখ হাসিনা কর্মক্ষেত্রে স্বাস্থ্য ও সুরক্ষাবিধি নিশ্চিতে কাজ করতে হবে বাংলাদেশ-থাইল্যান্ডের মধ্যে সহযোগিতা বাড়ানোর সুযোগ রয়েছে দেশ ও জনগণের উন্নয়নে কাজ করতে হবে: নেতাকর্মীদের প্রধানমন্ত্রী যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী

বরিশাল মহানগর আওয়ামী লীগের সভাপতি-সাধারণ সম্পাদককে সংবর্ধনা

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ৮ জানুয়ারি ২০২০  


বরিশাল মহানগর আওয়ামী লীগের নবনির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদককে গণসংবর্ধনা দেয়া হয়েছে। মহানগর আওয়ামী লীগের সর্বস্থরের নেতাকর্মীরা এই সংবর্ধনার আয়োজন করে। 
বুধবার বিকেলে নগরীর সদর রোডের সোহেল চত্ত্বরের দলীয় কার্যালয়ের সামনে অনুষ্ঠিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মহানগর আওয়ামী লীগের নবনির্বাচিত সভাপতি অ্যাডভোকেট একেএম জাহাঙ্গীর। বক্তব্য রাখেন নবনির্বাচিত সাধারণ সম্পাদক ও সিটি মেয়র সাদিক আবদুল্লাহ। 
অনুষ্ঠানে নগরীর ৩০টি ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকবৃন্দ মহানগরীর নবনির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদককে নৌকা সাদৃশ ৩০টি ফুলের তোড়া দিয়ে সংবর্ধনা জানান। 
সংবর্ধনার জবাবে নবনির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদক সংগঠনকে আরও শক্তিশালী করার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন। তারা তৃণমূল নেতাকর্মীদের জনগণের কল্যাণে কাজ করার আহবান জানান।