• শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৩ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর

রিপোর্ট নেগেটিভ আসলেও মরদেহ নিচ্ছে না পরিবার, ৪৩ দিন ধরে হিমঘরে

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ৪ জুন ২০২০  

ময়মনসিংহের ত্রিশালে করোনাভাইরাসের উপসর্গ নিয়ে মৃত্যুর পরবর্তীতে রিপোর্ট নেগেটিভ হলেও আরাফাত হোসেন (১৭) নামে এক কিশোরের মরদেহ দাফন করতে রাজি হচ্ছে না তার পরিবার। ৪৩ দিন ধরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের হিমঘরে পড়ে আছে তার মরদেহ। ময়মনসিংহের ত্রিশাল উপজেলার চড়ুতলা গ্রামে ওই কিশোরের বাড়ি।

কোতোয়ালি মডেল থানা পুলিশের উপ-পরিদর্শক আনোয়ার হোসেন জানান, দীর্ঘ দিন ওই কিশোরের মরদেহ হিমঘরে পড়ে আছে। তার পরিবারের সঙ্গে যোগাযোগ করা হলে তার বাবা মজনু মিয়া লিখিত আবেদনের মাধ্যমে মরদেহ নিতে অনীহা প্রকাশ করেন।

তবে বৃহস্পতিবার (৪ জুন) নগরীর ভাটিকাশর গোরস্থানে মরদেহ দাফন করা হতে পারে বলে জানান তিনি।

ময়মনসিংহ সিভিল সার্জন ডা. একেএম মশিউল আলম জানান, করোনার উপসর্গ থাকায় গত ২০ এপ্রিল ময়মনসিংহ নগরীর এস কে হাসপাতালে ওই কিশোরকে ভর্তি করা হয়। দুই দিন পর চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। তবে মৃত্যুর পর নমুনা পরীক্ষায় তার শরীরে কোভিড-১৯ ভাইরাসের উপস্থিতি পাওয়া যায়নি। তারপরও তার পরিবার মরদেহ নিতে অসম্মতি জানায়। এটি দুঃখজনক। তবে সরকারি ব্যবস্থাপনায় মরদেহ দাফনের উদ্যোগ নেয়া হয়েছে।