• শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৩ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর

মুজিব শতবর্ষ ই-সেবা ক্যাম্পেইন উপলক্ষে আগৈলঝাড়ায় পুথি গানের আয়োজন

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ৮ নভেম্বর ২০২০  

আগৈলঝাড়া প্রতিনিধিঃ
মুজিব শতবর্ষ ই-সেবা ক্যাম্পেইন উপলক্ষে বরিশালের আগৈলঝাড়ায় পুথি গান অনুষ্ঠিত হয়েছে। উপজেলার গৈলা ডিজিটাল সেন্টারের আয়োজনে আজ রোববার সকালে গৈলায় এই পুথি গানে উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আব্দুর রইচ সেরনিয়াবাত, গৈলা ইউপি চেয়ারম্যান শফিকুল ইসলাম টিটু তালুকদার, ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি হালিমুজ্জামান হালিম ও সাধারন সম্পাদক তরিকুল ইসলাম চাঁনসহ প্রমুখ। পুথিগান পরিবেশন করেন মাতৃভুমি ব্যান্ড দল।

এসময় উপজেলা চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আব্দুর রইচ সেরনিয়াবাত সাংবাদিকদের বলেন, মুজিববর্ষ উপলক্ষে সরকার বিভিন্ন কর্মসূচী হাতে নিয়েছে। তারই অংশ হিসেবে আগৈলঝাড়ায় বিভিন্ন কর্মসূচী পালন করা হচ্ছে। এসরকার বাড়াচ্ছে সেবার বহর, গ্রাম হবে শহর। সরকার উপজেলার প্রত্যন্ত এলাকায় উন্নয়নের ব্যাপক কর্মসূচী বাস্তবায়ন করছে। রাস্তাঘাট, ব্রীজ, কালভার্ট ও প্রতিঘরে ঘরে বিদ্যুৎ সরবরাহ করছে। মুজিববর্ষের মধ্যে উপজেলার সকল ঘরে বিদ্যুৎ পৌছে দেওয়া হবে। এছাড়া উপজেলার গুরুত্বপূর্ন সড়ক আলোকিত করা হবে।