• শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৩ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর

প্লেন থেকে ৫ হাজার ফুট নিচে পড়েও অলৌকিকভাবে জীবনরক্ষা!

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ১৮ আগস্ট ২০১৯  

 

স্কাইডাইভিংয়ের উদ্দেশ্যে পাঁচ হাজার ফুট উঁচুতে থাকা প্লেন থেকে লাফ দেন এক নারী (৩০)। কিন্তু সেসময় তার প্যারাস্যুট কাজ করেনি। তবে এত উঁচু থেকে নিচে পড়েও অলৌকিকভাবে বেঁচে গেছেন ওই নারী। এ ঘটনায় শুধু তার মেরুদণ্ডের কিছু হাড় ভেঙেছে বলে জানিয়েছেন চিকিৎসকরা।

সম্প্রতি কানাডার কুইবেক প্রদেশের ট্রোইস রিভিয়ার্স শহরে এ ঘটনা ঘটে বলে জানিয়েছে আন্তর্জাতিক সংবাদমাধ্যম।

সংবাদমাধ্যমের খবরে বলা হয়, স্কাইডাইভিংয়ের উদ্দেশ্যে প্লেন থেকে লাফ দেন সেই নারী। কিন্তু পরবর্তীতে দেখা যায়, তার প্যারাস্যুট কাজ করছে না। কাজ করেনি তার জরুরি ব্যাকআপ প্যারাস্যুটও। পরে তিনি একটি গাছের ওপর ঘণ্টায় ৩৭ মাইল বেগে আছড়ে পড়েন। 

ঘটনার প্রত্যক্ষদর্শী ড্যানিস ডিমারস রেডিও কানাডায় দেওয়া এক সাক্ষাতকারে বলেন, এটা অলৌকিক! এতো উঁচুতে অবস্থান করা প্লেন থেকে পড়ে কেউ বেঁচে যেতে পারে, আমি তা ভাবতেই পারি না। 

এদিকে ট্রোইস রিভিয়ার্সের পুলিশ জানিয়েছে, এটি কেবলই একটি দুর্ঘটনা, নাকি এর পেছনে কোনো অসচেতনতা ছিল তা তদন্ত করে দেখা হচ্ছে।