• শনিবার ২৭ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৩ ১৪৩১

  • || ১৭ শাওয়াল ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর

প্রানে রক্ষা পেলো বরিশালগামী ইউএস বাংলার ৭৮ যাত্রী

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ২৩ জুন ২০১৯  

টেকনিক্যাল সমস্যার কারণে বড় ধরণের দুর্ঘটনা থেকে রক্ষা পেয়েছে ঢাকা থেকে বরিশালগামী ইউএস বাংলার ৭৮ যাত্রী। বিমানটি বরিশাল এয়ারপোর্টে অবতরণ করতে না পেরে অবশেষে ঢাকা আন্তর্জাতিক বিমান বন্দরে অবতরণ করে বিমানটি।

পরে ইউএস বাংলার অপর একটি বিমানে করে বরিশালের উদ্দেশ্যে নিয়ে আসা হয় ওই ৭৮ যাত্রীকে।

বরিশাল বিমান বন্দরের ব্যবস্থাপক রাহিন চৌধুরী জানান, ঢাকা থেকে ইউএস বাংলার একটি ফ্লাইট শনিবার দুপুর ২টার দিকে ঢাকা থেকে রওয়ানা হয় বরিশালের উদ্দেশ্যে।

কিন্তু ফ্লাইটটি বরিশালের কাছাকাছি এসে পৌছলে ফ্লাইটটির টেকনিক্যাল সমস্যা ধরা পড়ে। তাই বিমানের পাইলট ফ্লাইটটি পুনরায় ঢাকায় নিয়ে যায় এবং ইউএস বাংলার অপর একটি ফ্লাইটে যাত্রীদের বিকাল সাড়ে ৩টায় বরিশালে নিয়ে আসা হয়। তিনি বর্তমানে ঢাকায় অবস্থান করায় বিস্তারিত আর কিছু জানেন না বলে জানান।