• শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৩ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর

প্রধানমন্ত্রীকে ব্যঙ্গ করায় যুবক আটক

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ২৪ এপ্রিল ২০২১  

প্রধানমন্ত্রী শেখ হা‌সিনার ছবি ব্যঙ্গ ও কটু‌ক্তি করে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবু‌কে ছড়িয়ে দেওয়ার ঘটনায় মাহাবুব হো‌সেন (১৯) না‌মে এক যুবককে আটক করেছে পুলিশ।

শুক্রবার (২৩ এপ্রিল) ব‌রিশাল সদর উপ‌জেলার চর‌মোনাই ইউ‌নিয়ন আওয়ামী লীগ ওই যুবক‌কে ধরে পু‌লি‌শের কা‌ছে সোপর্দ ক‌রে। আটক মাহাবুব চরমোনাই ইউনিয়নের ইছাগুরা গ্রামের মালেক ফকিরের ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, গত ১৯ এপ্রিল মাহাবুব তার ফেসবুক আইডিতে প্রধানমন্ত্রীর ব্যঙ্গ ছবি আপলোড দেয় এবং তাতে অশ্লীল ক্যাপশন দেয়, যা মুহূর্তেই ছড়িয়ে পড়ে। বিষয়টি নিয়ে এলাকায় তোলপাড় সৃষ্টি হয়। ওই ঘটনায় শুক্রবার জুমার নামাজ শেষে চরমোনাই ইউনিয়ন আওয়ামী লীগের আহ্বায়ক নুরুল ইসলাম মাস্টার, মেম্বর মনোয়ার হোসেন জুয়েল ও ছাত্রলীগের নেতাকর্মীরা মাহাবুবকে আটক ক‌রে পুলিশের কা‌ছে সোপর্দ ক‌রে।

প্রধানমন্ত্রী‌কে ব্যঙ্গ করে সামা‌জিক যোগা‌যোগ মাধ‌্যমে ছ‌ড়ি‌য়ে দেওয়ার ঘটনায় মাহাবুবের বিরুদ্ধে ডি‌জিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের হয়েছে বলে নিশ্চিত করেছেন কোতয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নুরুল ইসলাম। তিনি জানান, মাহাবুবকে শ‌নিবার (২৪ এপ্রিল) আদালতে প্রেরণ করা হ‌বে।