• শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৩ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর

পুলিশ বাহিনীকে সেবা দিয়েই মানুষকে খুশি করতে হবে: বিএমপি কমিশনার

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ৮ সেপ্টেম্বর ২০২০  

বরিশাল মেট্রোপলিটন পুলিশ কমিশনার মো. শাহাবুদ্দিন খান বলেছেন, প্রধানমন্ত্রী এবং পুলিশ মহাপরিদর্শকের ঐকান্তিক প্রচেষ্টায় পুলিশ বাহিনী দিন দিন আধুনিকায়ন হচ্ছে। মেট্রোপলিটনের প্রতিটি থানা হবে অসহায় ও সাধারণ মানুষের আশ্রয়স্থল। আন্তরিকতার মাধ্যমে দ্রুততম সময়ে পুলিশী সেবা জনগণের দোড়গোড়ায় পৌঁছে দিতে হবে। সংশ্লিষ্ট ঘটনাস্থলে দ্রুত পৌঁছানোর ব্যবস্থা করতে হবে। মনে রাখতে হবে জনগণের ট্যাক্সের টাকায় পুলিশ বাহিনী পরিচালিত হচ্ছে। পুলিশী সেবা দিয়েই জনগণকে খুশি করতে হবে।

মঙ্গলবার সকাল ১১ টায় বরিশাল পুলিশ লাইনে বরিশাল মেট্রোপলিটন পুলিশের বিভিন্ন ইউনিটে ১৩টি নতুন গাড়ির চাবি হস্তান্তর অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন পুলিশ কমিশনার। 

অনুষ্ঠানে অতিরিক্ত কমিশনার প্রলয় চিসিম, উপ-কমিশনার (সদর) আবু রায়হান মুহাম্মদ সালেহ, অতিরিক্ত উপ-কমিশনার রুনা লায়লা, অতিরিক্ত উপ-কমিশনার রেজাউল করিম, সহকারী কমিশনার মো. রাসেল, আ. হালিম ও সাহেদ রাজিব, মেট্রোপলিটনের কোতয়ালী থানার ওসি মো. নুরুল ইসলাম, কাউনিয়া থানার ওসি আজিম-উল করিম, বিমান বন্দর থানার ওসি জাহিদ-বিন আলম ও বন্দর থানার ওসি মো. আনোয়ার তালুকদারসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন। 

অনুষ্ঠানে জানানো হয়, বরিশাল মেট্রোপলিটন পুলিশের ৬টি ইউনিট ছিল। মঙ্গলবার থেকে ৬টি ইউনিটের সাথে সাপ্লাই এবং লজিস্টিক সাপোর্ট নামে আরো নতুন দুটি ইউনিট চালু হয়েছে। ২০১৬ সালে মেট্রোপলিটন পুলিশে ৭৮টি যানবাহন লজিস্টিক সাপোর্ট ছিল। এতে কার্যক্রম পরিচালনায় হিমশিম খেতে হতো। গত ৫ বছরে আরও ৬৪টি গাড়ি এই বহরে যুক্ত করে বর্তমানে যানবাহনের সংখ্যা ১৪২টি। 

আগামী দিনে আরও লজিস্টিক সাপোর্টের মাধ্যমে মেট্রোপলিটন পুলিশের কার্যক্রম আরও গতিশীল করার কথা বলেন পুলিশ কমিশনার মো. শাহাবুদ্দিন খান।