• শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৩ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর

নেইমার পিএসজিতেই থাকবে বললেন থিয়াগো সিলভা

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ২০ আগস্ট ২০১৯  

নেইমারের সঙ্গে অনুশীলনে থিয়াগো সিলভাশেষ হচ্ছে না নেইমারের দলবদলের ‘নাটক’। প্রতিদিন নতুন মোড় নিচ্ছে ব্রাজিলিয়ান তারকার ভবিষ্যৎ। যদিও প্যারিস সেন্ত জার্মেই অধিনায়ক থিয়াগো সিলভার আশা ফরাসি ক্লাবের সঙ্গেই থাকবেন নেইমার।

বার্সেলোনা থেকে দলবদলের বিশ্ব রেকর্ড গড়ে পিএসজিতে যোগ দিয়েছেন নেইমার। যদিও ফরাসি ক্লাবটির প্রথম মৌসুম থেকেই তার ন্যু ক্যাম্পে ফেরার গুঞ্জন ওঠে। এবারের ট্রান্সফার উইন্ডোতে সেই আলোচনা আরো বেশি। 

স্প্যানিশ ক্রীড়া দৈনিক ‘মার্কা’ ছেপেছে, নেইমারকে ফেরাতে উঠেপড়ে লেগেছে বার্সেলোনা। কাতালান ক্লাবটির ফুটবল ডিরেক্টর এরিক আবিদাল নাকি ফ্রান্সে গিয়ে প্রাথমিক আলোচনা করে এসেছেন পিএসজির সঙ্গে। আজ (সোমবার) সেই বিষয়ে সাবেক ফরাসি ডিফেন্ডার বৈঠকে বসেছিলেন বার্সা সভাপতি জোসেপ মারিয়া বার্তোমেউয়ের সঙ্গে।

গ্রীষ্মের দলবদল শেষ হওয়ার আগে নেইমারকে ফেরাতে নতুন করে প্রস্তাব দিতে যাচ্ছে তারা পিএসজির কাছে। এর মধ্যে রিয়াল মাদ্রিদের আগ্রহের খবরও শোনা যাচ্ছে স্প্যানিশ মিডিয়ায়। যদিও প্যারিসের ক্লাবটির অধিনায়ক সিলভার মনে করছেন নেইমার পিএসজিতেই থেকে যাবেন।

ব্রাজিলিয়ান এই ডিফেন্ডার বলেছেন, আমি আশা করছি নেইমার আমাদের (পিএসজি) সঙ্গে থেকে যাবে। এই দলটার প্রধান খেলোয়াড় হলো নেইমার, এছাড়া ও দারুণ একজন মানুষ। ওকে সঙ্গে নিয়ে আমরা অনেক শক্তিশালী।

নেইমারের দলবদলের আলোচনায় তার ওপর বিরক্ত হয়ে গেছেন অনেক পিএসজি সমর্থক। ব্রাজিলিয়ান ফরোয়ার্ডকে ক্লাব থেকে ছেঁটে ফেলার দাবিও তুলেছেন অনেকে। এই বিষয়ে অবশ্য কোনো মন্তব্য করতে রাজি হননি সিলভা। শুধু বলেছেন, এই বিষয়ে আমি কোনো কথা বলতে পারব না। এটা নেইমারকে জিজ্ঞেস করুন (ও ক্লাব ছেড়ে যাবে কিনা)। এটা ক্লাব ও নেইমারের ব্যাপার। সতীর্থ হিসেবে আমরা অবশ্যই ওর সঙ্গে খেলতে চাই।