• শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৩ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর

গৌরনদীতে নির্বাচিত মেয়র ও কাউন্সিলরদের শপথ গ্রহণ

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ২২ ফেব্রুয়ারি ২০২১  

বরিশালের গৌরনদী পৌরসভায় তৃতীয়বারের মত নির্বাচিত আওয়ামীলীগের মেয়র ও কাউন্সিলরদের শপথ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। বরিশাল বিভাগীয় কমিশনার কার্যালয়ের উদ্যোগে আজ সোমবার সকালে কমিশনার কার্যালয়ের হলরুমে গৌরনদী পৌর মেয়র হারিছুর রহমান হারিছ, নব নির্বাচিত ১২ কাউন্সিলরদের শপথ বাক্য পাঠ করান বরিশাল বিভাগীয় কমিশনা আমিত সাহা।

এসময় উপস্থিত ছিলেন বরিশাল জেলা প্রশাসক জসীম উদ্দিন, গৌরনদী উপজেলা নির্বাহী কর্মকর্তা বিপিন চন্দ্র বিশ্বাস, গৌরনদী উপজেলা আওয়ামীলীগ সভাপতি এইচএম জয়নাল আবেদীনসহ সরকারী ও দলীয় নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

শপথ অনুষ্ঠান শেষে গৌরনদী পৌর মেয়র হারিছুর রহমান সাংবাদিকদের বলেন, ৩০ জানুয়ারী পৌরনির্বাচনে আমাকে বিপুল ভোটে নির্বাচিত করেছে ভোটাররা। আমি যেন তাদের সম্মান রাখতে পারি। এলাকার ব্যাপক উন্নয়ন কাজ যেন দ্রুত শেষ করতে পারি। সেই জন্য সবাই আমার জন্য দোয়া করবেন।