• শনিবার ২৭ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৩ ১৪৩১

  • || ১৭ শাওয়াল ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর

গৌরনদীতে নতুন বিদ্যালয় ভবন নির্মান কাজের উদ্বোধন

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ২৭ এপ্রিল ২০২১  

বরিশালের গৌরনদীতে একটি প্রাথমিক বিদ্যালয়ের নির্মান কাজের উদ্বোধন করা হয়েছে। আজ মঙ্গলবার সকালে উপজেলা এলজিইডি বিভাগের উদ্যোগে উপজেলার মাহিলাড়া ইউনিয়নের বাঘার সরকারী প্রাথমিক বিদ্যালয় নতুন ভবন ৮৭ লক্ষ টাকা ব্যয়ে নির্মাণ কাজের উদ্বোধন করেন উপজেলা আওয়ামীলীগের যুগ্ন-সাধারন সম্পাদক ও ইউপি চেয়ারম্যান সৈকত গুহ পিকলু।

জানা গেছে, মাহিলাড়া ইউনিয়নের বাঘার সরকারী প্রাথমিক বিদ্যালয়ে ছাত্র-ছাত্রীর সংখ্যা বেশী হওয়ায় ক্লাস করার জায়গা ছিলনা। তাই উপজেলা আওয়ামীলীগের যুগ্ন-সাধারন সম্পাদক ও ইউপি চেয়ারম্যান সৈকত গুহ পিকলুর সহযোগীতায় উপজেলা এলজিইডি বিভাগের উদ্যোগে ৮৭লক্ষ টাকা ব্যয়ে ওই বিদ্যালয়ের নতুন একটি ভবন নির্মানের টেন্ডার আহবান করা হয়। টেন্ডারে হাবিব এন্টার প্রাইজ নামে একটি ঠিকার প্রতিষ্ঠান কাজটি পেয়ে আজ মঙ্গলবার তারা কাজের উদ্বোধন করেন। কাজের মান দেখার একজন উপ-সহকারী প্রকৌশলী মোস্তাফিজুর রহমান সার্বক্ষনিক থাকবেন। উদ্বোধনের সময় উপস্থিত ছিলেন, উপ-সহকারী প্রকৌশলী মোস্তাফিজুর রহমান, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আলমগীর হোসেন কবিরাজ, সাধারণ সম্পাদক আবুল কালাম মৃধা, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক সৈয়দ মাহবুবসহ প্রমুখ।

এব্যাপারে উপজেলা আওয়ামীলীগের যুগ্ন-সাধারন সম্পাদক ও ইউপি চেয়ারম্যান সৈকত গুহ পিকলু সাংবাদিকদের জানান, বাঘার সরকারী প্রাথমিক বিদ্যালয়ে ছাত্র-ছাত্রীর সংখ্যা বেশী হওয়ায় ক্লাস করার জায়গা ছিলনা। তাই উপজেলা এলজিইডি বিভাগের সহযোগীতায় ওই বিদ্যালয়ের নতুন একটি ভবনের নির্মান কাজের উদ্বোধন করা হয়েছে। এখন আর ছাত্র-ছাত্রীদের ক্লাস করার কোন সমস্যা থাকবে না।