• শনিবার ২৭ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৪ ১৪৩১

  • || ১৭ শাওয়াল ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর

গৌরনদীতে দুর্গাপূজা মন্ডবে সরকারী অনুদান বিতরণ

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ২১ অক্টোবর ২০২০  

বরিশালের গৌরনদী উপজেলার দূর্গাপুজা মন্ডবে সরকারী বরাদ্দের অনুদান বিতরণ করা হয়েছে। উপজেলা প্রশাসনের উদ্যোগে আজ বুধবার সকালে শহীদ সুকান্ত বাবু মিলনায়তন হলরুমে উপজেলা নির্বাহী কর্মকর্তা ইসরাত জাহানের সভাপতিত্বে দূর্গাপুজার ৮৪টি পূজামন্ডবের সভাপতি ও সম্পাদকদের হাতে সরকারী অনুদানের টাকা দেওয়া হয়েছে।

বিতরণ সভায় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগ সভাপতি এইচ এম জয়নাল আবেদীন, উপজেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক ও পৌর মেয়র হারিছুর রহমান হারিছ, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আফজাল হোসেন, উপজেলা ভাইস চেয়ারম্যান ফরহাদ হোসেন মুন্সী, জিনিয়া আফরোজ হেলেন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আহসান হাবিব, উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি কালীয়া দমন গুহ, সাধারন সম্পাদক ইউপি চেয়ারম্যান ইউপি চেয়ারম্যান কৃজ্ঞকান্ত দেসহ প্রতিটি ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও সম্পাদকসহ ৮৪টি পূজামন্ডবের সদস্যরা।

দূর্গাপুজার অনুদান বিতরণ সভায় উপজেলা নির্বাহী কর্মকর্তা ইসরাত জাহান সাংবাদিকদের বলেন, উপজেলার ৭টি ইউনিয়ন ও পৌরসভায় ৮৪টি পূজামন্ডবে দূর্গাপূজা অনুষ্ঠিত হবে। এই পূজামন্ডবে সরকারী বরাদ্দের অনুদান বিতরণ করা হয়েছে এবং যাতে নির্বিঘ্নে পূজা অনুষ্ঠিত হতে পারে তার জন্য পুলিশ প্রশাসনের পাশাপাশি র‌্যাবের টহল দলসহ বিভিন্ন গোয়েন্দা সংস্থার লোকজন সাদা পোশাকে উপস্থিত থাকবেন। সরকারের ২৬দফা মেনে প্রতিটি পূজামন্ডবে দূর্গাপূজা অনুষ্ঠিত হবে।