• শনিবার ২৭ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৪ ১৪৩১

  • || ১৭ শাওয়াল ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর

গৌরনদীতে কর্মহীন ৩৫হাজার ২শত পরিবারের মাঝে ত্রাণ বিতরণ

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ২ জুলাই ২০২০  

করোনা ভাইরাসের কারনে কর্মহীন হয়ে পরা বরিশালের গৌরনদী উপজেলার ৩৫হাজার ২শত পরিবারের মাঝে সরকারী বরাদ্দের ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে। চলতি বছরের মার্চ মাসের মাঝামাঝি সময় থেকে করোনা ভাইরাসের কারনে সরকার থেকে ত্রাণ সামগ্রী বরাদ্দ দেওয়া শুরু করেন। ২০১৯-২০অর্থ বছরে সরকারের বরাদ্দকৃত ত্রাণ সামগ্রীর চাল ও নগদ অর্থ কর্মহীন দরিদ্র পরিবারের মাঝে বিতরণ আজ বৃহস্পতিবার দুপুরে গৌরনদী উপজেলায় শেষ করা হয়েছে।

গৌরনদী উপজেলার ৭টি ইউনিয়ন ও একটি পৌরসভার প্রত্যন্ত এলাকায় গিয়ে ১০কেজি চাল, ৩কেজি আলু, ২কেজি ডাল, একটি মাস্ক ও একটি সাবান বিতরণ করেন জেলা মহিলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান সৈয়দা মনিরুন নাহার মেরী, উপজেলা নির্বাহী কর্মকর্তা ইসরাত জাহান, পৌরমেয়র ও উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক হারিছুর রহমান হারিছ, উপজেলা আওয়ামীলীগ সভাপতি এইচএম জয়নাল আবেদীন, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান জিনিয়া আফরোজ হেলেন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আহসান হাবিব ও উপজেলা  ছাত্রলীগ সভাপতি সান্টু ভুইয়াসহ প্রমুখ।

উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আহসান হাবিব সাংবাদিকদের বলেন,২০১৯-২০অর্থ বছরে করোনা ভাইরাসের কারনে সরকারের বরাদ্দকৃত ৩৫২মেট্রিকটন চাল ও নগদ ১৪লক্ষ ৬৬হাজার টাকা উপজেলার কর্মহীন দরিদ্রদের মাঝে বিতরণ কাজ শেষ করা হয়েছে। এছাড়াও বিভিন্ন সময় এলাকার ধনীব্যক্তিরা উপজেলার কর্মহীন শতশত দরিদ্র পরিবারের মাঝে নগদ টাকা ও চাল, চিনি, আলু ও ডাল বিতরণ করেন। সরকারী ত্রান সাগ্রী বিতরণ কাজে কোথাও কোন অনিয়ম হয়নি। তালিকার বাহিরে কাউকে এই ত্রান সামগ্রী বিতরণ করেননি ইউনিয়ন পরিষদগুলো।