• শনিবার ২৭ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৩ ১৪৩১

  • || ১৭ শাওয়াল ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর

গৌরদীতে ধর্ষণ ও নারী নির্যাতন বিরোধী পুলিশের সমাবেশ অনুষ্ঠিত

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ১৭ অক্টোবর ২০২০  

বরিশালের গৌরনদীতে ধর্ষণ ও নারী নির্যাতন বিরোধী পুলিশের সভা অনুষ্ঠিত হয়েছে। 'বিট পুলিশিং বাড়ি বাড়ি, নিরাপদ সমাজ গড়ি' এই শ্লোগানকে সামনে রেখে গৌরনদী পৌরসভাসহ ৭টি ইউনিয়নে একসাথে পুলিশের এই সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। গৌরনদী পৌরসভা বিট পুলিশিং কার্যালয়ের উদ্যেগে গৌরনদী মডেল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মো.আফজাল হোসেনের সভাপতিত্বে ধর্ষণ ও নারী নির্যাতন বিরোধী সভায় প্রধান অতিথি ছিলেন, জেলার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মো.নাঈমুল ইসলাম।

সভায় বক্তব্য রাখেন, অবসরপ্রাপ্ত সহকারী পুলিশ সুপার সান্তুনু ঘোষ, গৌরনদী বন্দর ব্যবসায়ী সমিতির সভাপতি জয়নাল আবেদীন খন্দকার, পৌর কাউন্সিলর রেজাউল করিম টিটু, মহিলা কাউন্সিলর শিল্পী বেগমসহ প্রমুখ। এছাড়াও উপজেলার ১০টি বিট পুলিশিং কার্যালয়ে এ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। সমাবেশে বিভিন্ন বিট পুলিশিং কমিটির সদস্যরা নারী নির্যাতন বিরোধী আলাদা আলাদা  শোভাযাত্রা নিয়ে এই সমাবেশে যোগ দেন।

এব্যাপারে বরিশাল জেলার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মো.নাঈমুল ইসলাম বলেন, লোকজনকে সচেতনতার জন্য সারা দেশে একসাথে এই সমাবেশ করা হয়েছে। যাতে এই সমাবেশ থেকে কোথায়ও কেউ বাদ না পরেন। কোথাও নারী নির্যাতন ও ধর্ষনের মত ঘটনা ঘটলে স্থানীয় পুলিশ প্রশাসন ব্যবস্থা না নিলে সরাসরি বরিশাল প্রশাসনকে জানাবেন। আমরা তাদের বিরুদ্ধে তাৎক্ষনিক ভাবে ব্যবস্থা নিব।