• শনিবার ২৭ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৪ ১৪৩১

  • || ১৭ শাওয়াল ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর

আরও ১০ লক্ষ তরুণ-তরুণীর কর্মসংস্থান করা হবে- পলক

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ২২ সেপ্টেম্বর ২০১৯  

তথ্য ও প্রযুক্তি বিভাগের প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপি বলেছেন, ১০লক্ষ তরুন তরুনীর কর্মসংস্থান করা হয়েছে। আরও ১০লক্ষ তরুন তরুনীর কর্মসংস্থান করা হবে। ভাত ও ভোটের অধিকার নিশ্চিত করে আওয়ামীলীগকে ক্ষমতায় প্রতিষ্ঠিত করা হয়েছে। স্বপ্নের বীজ রোপন করেছিলেন বঙ্গবন্ধু তার স্বপ্ন পূরন করেছেন শেখ হাসিনা । প্রতিটি শিক্ষা প্রতিষ্টানে ডিজিটাল ল্যাব স্থাপন করা হবে।

তিনি আজ রবিবার বিকালে মাগুরায় প্রযুক্তি নির্ভর কর্মসংস্থানের সুযোগ তৈরী করতে শেখ কামাল আইটি ট্রেনিং এন্ড ইনকিউবেশন সেন্টার এর ভূমিকা শীর্ষক সেমিনার প্রধান অতিথির ভাষনে একথা বলেন।

শহরের শেখ কামাল ইনডোর ষ্টেডিয়ামে শেখ কামাল আইটি ট্রেনিং এন্ড ইনকিউবেশন সেন্টার প্রকল্প এর আয়োজন করেন। সকাল ১১টায় সেমিনারের উদ্বোধন করেন মাগুরা -১ আসনের এমপি অ্যাডভোকেট সাইফুজ্জামান শিখর ।

ভারপ্রাপ্ত জেলা প্রশাসক আখতারুন্নাহারের সভাপতিত্বে সেমিনারে প্রধান অতিথি ছিলেন তথ্য ও প্রযুক্তি বিভাগের প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপি । স্বাগত বক্তব্য রাখেন শেখ কামাল আইটি ট্রেনিং এন্ড ইনকিউবেশন সেন্টারের প্রকল্প পরিচালক গৌরী শংকর ভট্রাচার্য । অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন বাংলাদেশ হাইটেক পার্ক প্রকল্প এর ব্যবস্থাপনা পরিচালক হোসনে আরা বেগম, ভারপ্রাপ্ত পুলিশ সুপার তরিকুল ইসলাম, সদর উপজেলা চেয়ারম্যান আবু নাসির বাবলু , পৌর মেয়র খুরশিদ হায়দার টুটুল প্রমুখ।

সেমিনারে জেলার ৩০০জন তরুন তরুনী প্রশিক্ষন নেয় । বিকালে প্রতিমন্ন্রী প্রশিক্ষণার্থীদের হাতে সার্টিফিকেট তুলে দেন ।