• শনিবার ২৭ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৪ ১৪৩১

  • || ১৭ শাওয়াল ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর

আগৈলঝাড়ায় প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার ও নগদ অর্থ বিতরণ

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ৩০ নভেম্বর ২০২০  

আগৈলঝাড়া প্রতিনিধিঃ 
বরিশালের আগৈলঝাড়ায় প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার, ক্রেষ্ট ও নগদ অর্থ বিতরণ করা হয়েছে। উপজেলা সমাজ সেবা অধিদপ্তরের আয়োজনে আজ সোমবার দুপুরে উপজেলা পরিষদ চত্তরে বসে উপজেলার ৫টি ইউনিয়নের প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার, ক্রেষ্ট ও নগদ অর্থ বিতরণ করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মাদ আবুল হাসেম।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগ সভাপতি সুনিল কুমার বাড়ৈ, উপজেলা  সমাজ সেবা  কর্মকর্তা সুশান্ত বালা, বাংলাদেশ প্রতিবন্ধী উন্নয়ন সংস্থার নিবার্হী পরিচলক বদিউল আলম, গৈলা ইউপি সদস্য সুদীন অধীকারীসহ প্রমুখ। পরে উপজেলার ৪জন প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার, ৩জন প্রতিবন্ধী ভাল কাজের জন্য ক্রেষ্ট, ৮জন প্রতিবন্ধীদের চিকিৎসা সহয়তা ও ৪ জন প্রতিবন্ধীদের ক্ষুদ্র ব্যবসার জন্য নগদ অর্থ বিতরণ করা হয়েছে।

বিতরণ সভায় উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মাদ আবুল হাসেম সাংবাদিকদের বলেন, প্রতিবন্ধীরা দেশের জন্য বর্তমানে অনেক কাজ করছেন। এখন আর তাদের অবহেলা করা যাবে না। তাদের দিকে আমরা সব সময় নজর দিবো। প্রতিটি অফিসে এখন তাদের হুইল চেয়ারে ওঠার জন্য আলাদা সিড়ি করে দেওয়া হচ্ছে। তারা এখন অনেক ধরনে কাজ করে নিজেরা স্বাবলম্বী হচ্ছে।