• শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৩ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর

আগৈলঝাড়ায় প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার ও ছাগল বিতরণ

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ২১ জানুয়ারি ২০২১  

আগৈলঝাড়া প্রতিনিধিঃ 
বরিশালের আগৈলঝাড়ায় প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার ও ছাগল বিতরণ করা হয়েছে। উপজেলা সমাজ সেবা অধিদপ্তরের সহযোগীতায় ও গৈলা ইউনিয়ন পরিষদের উদ্যোগে আজ বৃহস্পতিবার সকালে উপজেলা গৈলা মডেল ইউনিয়ন পরিষদে উপজেলার প্রতিবন্ধীদের মাঝে  হুইল চেয়ার  ও ছাগল বিতরণ করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মাদ আবুল হাসেম।

এসময় উপস্থিত ছিলেন, গৈলা ইউনিয়ন চেয়ারম্যান শফিকুল ইসলাম টিটু, উপজেলা যুবলীগ নেতা সবুজ আকন, কারিতাসের মাঠ কর্মকর্তা পল রায়, লিলি বিশ্বাস, গৈলা ইউপি সদস্য পবিত্র রানী বাড়ৈসহ প্রমুখ। পরে উপজেলার ৬জন প্রতিবন্ধীদের মাঝে ছাগল ও ৫জন প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার বিতরণ করা হয়।

এসময় উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মাদ আবুল হাসেম বলেন, প্রতিবন্ধীরা বর্তমানে দেশের জন্য অনেক কাজ করছেন। তাই তাদের সরকার থেকে স্বাবলম্ভী করার জন্য তাদের মাঝে ছাগল ও চলাচলের জন্য হুইল চেয়ার বিতরণ করছেন। প্রতিবন্ধীরা কাজ করে নিজেরা স্বাবলম্ভী হয়ে পরিবার পরিজন নিয়ে ভাল ভাবে চলছেন।