• শনিবার ২৭ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৩ ১৪৩১

  • || ১৭ শাওয়াল ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর

আগৈলঝাড়ায় নতুন ভিজিডি’র কার্ডধারীদের মাঝে নতুন কার্ড বিতরণ

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ২ মার্চ ২০২১  

আগৈলঝাড়া প্রতিনিধিঃ
বরিশালের আগৈলঝাড়ায় নতুন বছরের ভিজিডি’র কার্ডধারীদের মাঝে নতুন কার্ড বিতরণ করা হয়েছে। উপজেলা মহিলা বিষয়ক অধিদপ্তরের উদ্যোগে আজ মঙ্গলবার সকালে উপজেলার গৈলা ইউনিয়ন পরিষদে বসে ওই ইউনিয়নের ৪৯৭জন হতদরিদ্র নতুন ভিজিডির কার্ডধারীদের মাঝে নতুন বছরের নতুন ভিজিডির কার্ড বিতরণ করেন উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা দৌলাতুন নেছা নাজমা ও আওয়ামীলীগ নেতা ও ইউপি চেয়ারম্যান শফিকুল ইসলাম টিটু তালুকদার।

এসময় উপস্থিত ছিলেন, গৈলা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি হালিমুজ্জামান হালিম, সাধারন সম্পাদক তরিকুল ইসলাম চাঁন, ইউপি সচিব সাধন চন্দ্র হালদার, পবিত্র রানী রায়, শোভা রানী সমদ্দার, সবুজ বেপারী, মশিউর রহমানসহ প্রমুখ। উপজেলার ৫টি ইউনিয়নে নতুন ২হাজার ৭৯জন ভিজিডির কার্ডধারীদের মাঝে নতুন বছরের নতুন কার্ড ও চাল বিতরণ করা হয়।

উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা দৌলাতুন নেছা নাজমা সাংবাদিকদের জানান, উপজেলার ৫টি ইউনিয়নে ২হাজার ৭৯জন হতদরিদ্র পরিবারের মাঝে নতুন বছরের ভিজিডি’র নতুন কার্ড ও  চাল বিতরণ করা হয়। হতদরিদ্র কার্ডধারী পরিবার প্রতি মাসে ৩০কেজি করে এই চাল পাবেন। নতুন বছরের নতুন ভিজিডির কার্ড ও কার্ডধারীদের মাঝে চাল বিতরণ আজ মঙ্গলবার করা হয়েছে।

নতুন ভিজিডির কার্ডধারী গৈলা গ্রামের আলোয়া বেগম বলেন, নতুন বছরে সরকার থেকে আমাদের নতুন ভিজিডির কার্ড দিয়েছে। যা দিয়ে প্রতিমাসে ৩০ কেজি করে চাল পাব। যা দিয়ে আমাদের দরিদ্র পরিবারের একটু সহযোগীতা হবে। এজন্য বর্তমান আওয়ামীলীগ সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও স্থানীয় এমপি আবুল হাসানাত আব্দুল্লাহ’র দীঘায়ু কামনা করছি।