• শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৩ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর

আগৈলঝাড়ায় করোনাকালে কর্মহীনদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ২৫ এপ্রিল ২০২১  

আগৈলঝাড়া প্রতিনিধিঃ
করোনা ভাইরাস বৃদ্ধির কারনে সরকার থেকে সারা দেশে লকডাউন ঘোষণা করায় কর্মহীন হয়ে পরা দরিদ্র লোকজনের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ কার্যক্রম উদ্বোধন করা হয়েছে। স্থানীয় এমপি আলহাজ্ব আবুল হাসানাত আবদুল্লাহ’র নিজস্ব তহবিল থেকে এই খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

আজ রোববার সকালে গৈলা ইউনিয়ন পরিষদে ইউপি চেয়ারম্যান শফিকুল ইসলাম টিটু তালুকদারের সভাপতিত্বে খাদ্য সামগ্রী বিতরণ পূর্বক আলোচনা সভায় উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো.আবুল হাশেম, উপজেলা আওয়ামীলীগ সভাপতি সুনীল কুমার বাড়ৈ, সাধারন সম্পাদক আবু সালেহ মো.লিটন সেরনিয়াবাত, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোশারফ হোসেন, উপজেলা ভাইস চেয়ারম্যান মলিনা রানী রায়, রফিকুল ইসলাম তালুকদার, গৈলা  ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি হালিমুজ্জামান হালিম, সাধারন সম্পাদক তরিকুল ইসলাম চানঁসহ ইউপি সদস্যরা। পরে উপজেলার গৈলা ইউনিয়ন পরিষদে বসে এমপি আলহাজ্ব আবুল হাসানাত আবদুল্লাহ’র নিজস্ব তহবিল থেকে দেওয়া এই খাদ্য সামগ্রী বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো.আবুল হাশেম ও উপজেলা সাধারন সম্পাদক আবু সালেহ মো.লিটন সেরনিয়াবাত। পর্যায়ক্রমে উপজেলার ৫টি ইউনিয়নের প্রতিটি ইউনিয়নের ৩শত কর্মহীন দরিদ্র পরিবারের মাঝে এই খাদ্য সামগ্রী বিতরণ করা হবে।

এব্যাপারে উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোশারফ হোসেন সাংবাদিকদের বলেন, করোনা ভাইরাস বৃদ্ধির কারনে সরকার থেকে সারা দেশে লকডাউন ঘোষণা করায় কর্মহীন হয়ে পরা দরিদ্র লোকজনের মাঝে স্থানীয় এমপি আলহাজ্ব আবুল হাসানাত আবদুল্লাহ স্যারের নিজস্ব তহবিল থেকে প্রতিটি ইউনিয়নে খাদ্য সামগ্রী বিতরণ হবে। আজ রোববার সকালে গৈলা ইউনিয়নে এই খাদ্য সামগ্রী বিতরণ কার্যক্রম উদ্বোধন করা হয়। প্রতিজন কর্মহীন মানুষ ১০ কেজি চাল,৫ কেজি আলু,১ কেজি চিনি, ১কেজি ছোলা বুড,১কেজি চিড়া ও ১কেজি ডাল বিতরণ করা হয়। রমজান মাসে এই খাদ্য সামগ্রী পেয়ে যাতে তাদের কিছুটা উপকার হয় সেই জন্য স্থানীয় এমপি আলহাজ্ব আবুল হাসানাত আবদুল্লাহ স্যারের নিজস্ব তহবিল থেকে এই খাদ্যসামগ্রী দেওয়া হয়েছে।