• রোববার ২৮ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৪ ১৪৩১

  • || ১৮ শাওয়াল ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
বাংলাদেশ-থাইল্যান্ডের মধ্যে সহযোগিতা বাড়ানোর সুযোগ রয়েছে দেশ ও জনগণের উন্নয়নে কাজ করতে হবে: নেতাকর্মীদের প্রধানমন্ত্রী যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর

বিএনপির গাত্রদাহের কারণ জানালেন কাদের

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ৩১ অক্টোবর ২০১৯  

বিএনপির সমালোচনা করে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এবং আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি ক্ষমতায় থাকার সময়ে খালেদা জিয়া দুর্নীতিবাজদের বিরুদ্ধে কোনো ব্যবস্থা নিতে পারেননি, কিন্তু শেখ হাসিনা পারছেন। দুর্নীতিবাজদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার ফলে বাংলাদেশের মানুষ ছাড়াও জাতিসংঘ এবং বিশ্বব্যাপী প্রশংসা পাচ্ছেন শেখ হাসিনা। সে কারণেই বিএনপির এত গাত্রদাহ।

বৃহস্পতিবার (৩১ অক্টোবর) দুপুরে রাজধানীর ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে সম্পাদকমণ্ডলীর সভা শেষে এক সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন। আওয়ামী লীগ, সহযোগী ও তার অঙ্গ সংগঠনের কাউন্সিলকে কেন্দ্র করে এ সভার আয়োজন করা হয়।

এ সময় আওয়ামী লীগ সরকারের উন্নয়ন বিএনপির ভালো লাগবে না, চোখেও পড়বে না উল্লেখ করে ওবায়দুল কাদের বলেন, কারণ, তারা দুর্নীতিতে পাঁচবার চ্যাম্পিয়ন হয়েছে। বাংলাদেশকে দুর্নীতির আখড়ায় পরিণত করেছে বিএনপি।

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার সম্পর্কে সাংবাদিকদের এক প্রশ্নের উত্তরে সেতুমন্ত্রী বলেন, বেগম জিয়ার স্বাস্থ্যের বিষয়টি মেডিকেল বোর্ড ভালো বলতে পারবে। খালেদার পছন্দের ডাক্তারদের নিয়ে বোর্ড গঠন করা হয়েছে। বোর্ডের সদস্যরা বলছে খালেদা জিয়ার স্বাস্থ্য ভালো আছে। বিএনপি নেতারা খালেদা জিয়ার স্বাস্থ্য নিয়ে শুধু শুধু রাজনীতি করছে।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ, জাহাঙ্গীর কবির নানক, সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী, আ ফ ম বাহাউদ্দিন নাছিম, কৃষি বিষয়ক সম্পাদক ফরিদুন্নাহার লাইলী, দপ্তর সম্পাদক ড. আবদুস সোবহান গোলাপ, ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দী, উপ-দপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়া প্রমুখ।