• রোববার ২৮ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৫ ১৪৩১

  • || ১৮ শাওয়াল ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
বাংলাদেশ-থাইল্যান্ডের মধ্যে সহযোগিতা বাড়ানোর সুযোগ রয়েছে দেশ ও জনগণের উন্নয়নে কাজ করতে হবে: নেতাকর্মীদের প্রধানমন্ত্রী যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর

দূর্যোগ ও ত্রাণ প্রতিমন্ত্রীকে উপজেলা আ’লীগ নেতার শুভেচ্ছা

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ২৭ জানুয়ারি ২০২৪  

পটুয়াখালীর গলাচিপায় দূর্যোগ ও ত্রাণ প্রতিমন্ত্রীকে উপজেলা আ’লীগ নেতা কর্মীরা শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন। গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় দূর্যোগ ও ত্রাণ প্রতিমন্ত্রী আলহাজ¦ অধ্যক্ষ মো. মহিববুর রহমান (এমপি) শুক্রবার (২৬ জানুয়ারি) সকাল সাড়ে ৮ টায় গলাচিপা উপজেলা আ’লীগ কার্যালয়ে ১১৩ পটুয়াখালী-৩ আসনের গলাচিপা-দশমিনা আসনের সংসদ সদস্য আলহাজ¦ এস.এম. শাহজাদা (এমপির) আমন্ত্রনে এক সৌজন্য সাক্ষাতে মিলিত হয়।

উপজেলা আ’লীগের সিনিয়র সহ-সভাপতি হাজী মুঃ মজিবর রহমানের সভাপতিত্বে এবং দায়িত্বপ্রাপ্ত সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) সরদার মুঃ শাহ আলম এর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন মাননীয় প্রতিমন্ত্রী মো. মহিববুর রহমান। প্রধান বক্তা হিসেবে স্বাগত বক্তব্য রাখেন ১১৩ পটুয়াখালী-৩ আসনের গলাচিপা-দশমিনা আসনের মাননীয় সংসদ সদস্য আলহাজ¦ এস.এম. শাহজাদা, উপজেলা চেয়ারম্যান মুঃ শাহিন।

এছাড়া সৌজন্য সমাবেশে উপজেলা আ’লীগের সাবেক সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান মোঃ হারুন অর রশিদ, বীর মুক্তিযোদ্ধা প্রবীন আ’লীগ নেতা মোঃ রেজাউল করিম হাং, জেলা পরিষদ সদস্য ও আ’লী নেতা মাঈনুল ইসলাম রনো, উপজেলা আ’লীগ নেতা ও কেন্দ্রীয় কালিবাড়ী কমিটির সভাপতি দিলিপ বণিক, সাংগঠনিক সম্পাদক তপন বিশ^াস, আলমগীর হোসেন, দপ্তর সম্পাদক সমীর দেবনাথ, যুগ্ম সম্পাদক মেহেদী মাসুদ জুয়েল গাজী, পৌর আ’লীগের সাধারণ সম্পাদক আবিদ হাসান রুবেল, কাওসার আহমেদ তালুকদার প্রমুখ। এছাড়া উপস্থিত ছিলেন প্রেসক্লাব সভাপতি সমিত কুমার দত্ত মলয়, সিনিয়র সাংবাদিক মু. খালিদ হোসেন মিলটন।

মন্ত্রীর আগমনে আ’লীগের নেতাকর্মী, সুধী, মুক্তিযোদ্ধা, সাংবাদিকবৃন্দ শুভেচ্ছা ও অভিনন্দন জানান। সমাবেশের পূর্বে আ’লীগের নেতাকর্মীরা ফুলের তোড়া দিয়ে মন্ত্রীকে স্বাগত শুভেচ্ছা জানায়। এছাড়া প্রশাসন পুলিশ প্রোটকল দেয়। পরে মন্ত্রী মহোদয় তার নির্বাচনী এলাকা রাঙ্গাবালীর উদ্দেশ্যে যাত্রা করে।