• শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৩ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর

উজিরপুরে ৩শত পিচ ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ৭ মার্চ ২০২৩  

বরিশালের উজিরপুরে তিনশত পিচ ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ। এঘটনায় থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করা হয়েছে। থানা সূত্রে জানা গেছে, উজিরপুর পৌরসভার টার্মিনাল রোডের ডক্টর এসএম মল্লিক হোমিওপ্যাথিক ফার্মেসীতে গোপন সংবাদের ভিত্তিতে উজিরপুর মডেল থানার ওসি (তদন্ত) তৌহিদুল ইসলামের নেতৃত্বে অভিযান চালিয়ে উজিরপুর দপ্তরখানা রোডের মৃত.দেলোয়ার হোসেনের ছেলে মোহাম্মাদ সরোয়ার হোসেন মামুনের লেদারব্যাগ তল্লশ্রী করে ২শত ৫০পিচ ইয়াবা উদ্ধার করা হয়।

এবং একই স্থান থেকে বরিশাল কোতোয়ালী থানার ২২নং ওয়ার্ডের কালু শিকদারের ছেলে মোহাম্মাদ রফিকুল ইসলাম মনিরের প্যান্টের পকেট থেকে ৫০পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে ৬মার্চ সোমবার বিকেল ৪টায় তাদের দুইজনকে গ্রেফতার করা হয়। এঘটনায় ৬মার্চ রাতে উজিরপুর মডেল থানায় এসআই ইউসুফ হোসেন বাদী হয়ে দুই মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে উজিরপুর মডেল থানায় মামলা দায়ের করেন, যার নং-৮।

আজ মঙ্গলবার সকালে তাদের দুইজনকে বরিশাল আদালতে প্রেরন করা হয়েছে। এব্যাপারে উজিরপুর মডেল থানার ওসি(তদন্ত) তৌহিদুল ইসলাম বলেন, গোপন সংবাদের ভিত্তিতে দুই মাদক ব্যবসায়ীকে বিপুল পরিমান ইয়াবাসহ গ্রেফতার করে থানায় নিয়ে আসা হয়। তাদের বিরুদ্ধে মাদক আইনে মামলা করে বরিশাল আদালতে প্রেরন করা হয়েছে।