• শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৩ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর

বানারীপাড়া মডেল ইউনিয়ন ইনস্টিটিউশনের ৪তলা নতুন ভবন উদ্বোধন

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ১৪ জানুয়ারি ২০২৩  

বরিশালের বানারীপাড়ায় আড়াই কোটি টাকা ব্যয়ে নির্মিত সরকারী বানারীপাড়া ইউনিয়ন ইনস্টিটিউশনের নতুন ভবন উদ্বোধন করেন বরিশাল-২ আসনের সংসদ সদস্য মো.শাহে আলম। বরিশাল শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের উদ্যোগে ১৩ জানুয়ারী বিকেল ৪টায় উপজেলা সদরের ৪তলা বিশিষ্ট বানারীপাড়া সরকারী মডেল ইউনিয়ন ইনস্টিটিউশনের নতুন ভবন উদ্বোধন করেন বরিশাল-২ আসনের সংসদ সদস্য মো.শাহে আলম।

জানা গেছে, বানারীপাড়া সরকারী মডেল ইউনিয়ন ইনস্টিটিউশন শিক্ষার্থীদের জন্য যে শ্রেনী কক্ষ ছিল তাতে শিক্ষাথীদের ক্লাস নিতে সমস্যা হত। কর্তৃপক্ষ সমস্যা কথা স্থানীয় সংসদ সদস্যকে জানান। সংসদ সদস্য মো.শাহে আলম’র চেষ্টায় ওই বিদ্যালয়ের জন্য চারতলা বিশিষ্ট একটি ভবনের জন্য ২০২১ সালের নভেম্বর মাসে ২কোটি ৪৫ লক্ষ টাকা ব্যয়ে বরিশাল শিক্ষা প্রকৌশল অধিদপ্তর থেকে টেন্ডার আহবান করলে একটি ঠিকাদার প্রতিষ্ঠান কাজটি পায়। তারা কাজ শুরু করে ২০২২সালে ডিসেম্বর মাসের শেষের দিকে কাজ শেষ করেন। নতুন ওই চারতলা ভবন ২০২৩ সালের ১৩ জানুয়ারী বিকেলে স্থানীয় সংসদ সদস্য মো.শাহে আলম উদ্বোধন করেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা ফাতিমা আজরিন তন্বীর সভাপতিত্বে উদ্বোধনী সভায় আরো উপস্থিত ছিলেন, উপজেলা ভাইস চেয়ারম্যান মো.নুরুল হুদা, উপজেলা আওয়ামীলীগ নেতা ডা.মো.খোরশেদ আল, উপজেলা আওয়ামীলীগের যুগ্ন-সম্পাদক সুব্রত লাল কুন্ডু, মো.জাকির হোসেন, আশরাফুল ইসলাম সুমন, বিদ্যালয়ের প্রধান শিক্ষক কৃষ্ণ কান্ত হালদার, বরিশাল শিক্ষা প্রকৌশলী মো.আমিনসহ প্রমুখ।

এসময় বরিশাল-২ আসনের সংসদ সদস্য মো.শাহে আলম বলেন, সরকারী বানারীপাড়া ইউনিয়ন ইনস্টিটিউশনের শিক্ষার্থীদের জন্য একটি ভবনের প্রয়োজন ছিল। তাদের ভবন নির্মাণ করে দেওয়া হয়েছে। এখন আর শিক্ষার্থী বা শিক্ষকদের ভবনের কোন সমস্যা হবে না। আমার সংসদীয় আসনের কোন শিক্ষা প্রতিষ্ঠানের ভবন প্রয়োজন হলে আমাকে জানালে আমি ভবনের ব্যবস্থা করে দেব।