• শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৩ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর

বাবুগঞ্জে প্রধানমন্ত্রীর উপহারের শীতবস্ত্র বিতরণ

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ১২ জানুয়ারি ২০২৩  

দরিদ্র প্রতিবন্ধীদের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহারের শীতবস্ত্র(কম্বল) বিতরণ করেন বাবুগঞ্জ উপজেলা প্রশাসন। প্রতিবন্ধীরা উপহারের শীতবস্ত্র পেয়ে খুশি হয়েছেন। উপজেলা প্রশাসনের উদ্যোগে আজ বৃহস্পতিবার সকালে উপজেলা পরিষদ চত্তরে বসে উপজেলার ৬টি ইউনিয়নের তিনশতাধিক প্রতিবন্ধীদের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহারের শীতবস্ত্র বিতরণ করেন উপজেলা চেয়ারম্যান কাজী ইমদাদুল হক দুলাল ও উপজেলা নির্বাহী কর্মকর্তা নুসরাত ফাতিমা শশী।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা প্রকল্পবাস্তবায়ন কর্মকর্তা মো.নাসির উদ্দিন, উপজেলা প্রশাসনিক কর্মকর্তা অনিতা গাইন, উপজেলা যুবউন্নয়ন কর্মকর্তা আব্দুর রহমান, ইউপি চেয়ারম্যান মৃধা আক্তারুজ্জামান মিলনসহ প্রমুখ।

এসময় উপজেলা নির্বাহী কর্মকর্তা নুসরাত ফাতিমা বলেন, উপজেলার প্রতিবন্ধীদের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহারের শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। এছাড়া দরিদ্র লোকজন দেখে তাদের মাঝেও শীতবস্ত্র কম্বল বিতরণ করা হয়েছে। পর্যায়ক্রমে উপজেলার সকল দরিদ্রদের মাঝে এই শীতবস্ত্র বিতরণ করা হবে। শীতবস্ত্র পাওয়া প্রতিবন্ধী আ.হাকিম মিয়া বলেন, এই শীতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহারের একটি কম্বল পেয়ে ভাল লাগছে। এই সরকার আমাদের ভাতাসহ সকল ধরণের সহযোগীতা করেছেন। প্রধানমন্ত্রীর দীঘায়ু কামনা করছি।