• শনিবার ২৭ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৪ ১৪৩১

  • || ১৭ শাওয়াল ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর

গৌরনদীতে ভ্রাম্যমাণ আদালত অভিযান চালিয়ে ৩০ হাজার মিটার জাল জব্দ

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ৭ জানুয়ারি ২০২৩  

কম্বিং অপারেশনের অংশ হিসেবে বরিশালের গৌরনদীতে আড়িয়াল খাঁ নদীতে ভ্রাম্যমাণ আদালত অভিযান চালিয়ে ৩০ হাজার মিটার অবৈধ কারেন্ট জাল জব্দ করেছেন। এসময় অবৈধ জালের মালিককে ১হাজার টাকা জরিমানা করা হয়। পরে জব্দকৃত জাল নদীর পাড়ে বসে পুড়িয়ে ফেলা হয়েছে।

উপজেলা প্রশাসনের উদ্যোগে ৬ জানুয়ারী শুক্রবার বিকেল থেকে রাত ৯ টা পর্যন্ত উপজেলার শরিকল ইউনিয়নের আড়িয়াল খাঁ নদীতে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ভ্রাম্যমাণ আদালতের বিচারক বিপিন চন্দ্র বিশ্বাসের আদালত অভিযান চালিয়ে ৩০হাজার মিটার অবৈধ কারেন্ট জাল জব্দ করেন। এসময় জালের মালিক সেবাহান সরদারকে ১হাজার টাকা জরিমানা করা হয়। পরে জব্দকৃত জাল নদীর পাড়ে বসে পুড়িয়ে ফেলা হয়েছে।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা আবুল বাশার, শরিকল ফাড়ির ইনর্চাজ ইন্সেপেক্টর ফোরকান হোসেন, উপজেলা মৎস্য অফিসের সহকারী নুরে আলমসহ প্রমুখ।

এসময় উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা আবুল বাশার বলেন, মৎস্য অধিদপ্তরের নির্দেশে অবৈধ জালের ব্যাপারে কম্বিং অপারেশন শুরু করা হয়েছে। অবৈধ জালের ব্যাপারে প্রতিদিনই এই কম্বিং অপারেশর করা হবে।