• শনিবার ২৭ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৪ ১৪৩১

  • || ১৭ শাওয়াল ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর

উজিরপুরে তিন কোটি ৪০লক্ষ টাকা ব্যয়ে সড়ক নির্মাণ কাজের উদ্বোধন

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ৩১ ডিসেম্বর ২০২২  

বর্তমান সরকারের উন্নয়ন কাজের অংশ হিসেবে বরিশালের উজিরপুরে প্রায় ৩ কোটি ৪০লক্ষ টাকা ব্যয়ে সড়ক নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর উদ্বোধন করেন বরিশাল-২ আসনের এমপি-মো.শাহে আলম। উপজেলা এলজিইডি বিভাগের উদ্যোগে ৩০ ডিসেম্বর বিকেল ৪টায় উজিরপুর ডাকবাংলা থেকে চেরাগ আলী এবং ডাকবাংলা থেকে ধামুড়া পর্যন্ত চার কিলোমিটার সড়কের নির্মাণ কাজের উদ্বোধন করেন বরিশাল-২ আসনের এমপি-মো.শাহে আলম।

এসময় বরিশাল-২ আসনের এমপি-মো.শাহে আলম বলেন, বর্তমান সরকার দেশে সড়ক পথের ব্যাপক উন্নয়ন করেছে। গ্রামের প্রত্যন্ত এলাকার কোন সড়ক এখন আর কাচাঁ নেই। সব সড়কই পাকা করন করা হয়েছে। যাও বাকী আছে তা জাতীয় সংসদ নির্বাচনের আগে করা হবে। এছাড়াও দুই(উজিরপুর ও বানারীপাড়া) উপজেলার গুরুত্ব খালের উপর ব্রীজ ও পানি সম্প্রসারণের জন্য কালর্ভাট নির্মাণ করা হয়েছে। কোন স্থানে ব্রীজ বা কালর্ভাট প্রয়োজন হলে তা করে দেওয়া হবে।

জানা গেছে, উজিরপুর ডাকবাংলা থেকে চেরাগ আলী এবং ডাকবাংলা থেকে ধামুড়া পর্যন্ত চার কিলোমিটার সড়কটি বেহাল অবস্থা ছিল। স্থানীয় লোকজন বর্ষাকালে ওই সড়ক দিয়ে চলাচল করতে গিয়ে পরতে হত চরম দুর্ভোগে। স্থানীয়রা তাদের চলাচলের দুর্ভোগের কথা এমপি-মো.শাহে আলম জানান। এমপি’র সহযোগীতায় চলছি বছরের অক্টোবর মাসে ৩কোটি ৩৯ লক্ষ ৬১হাজার টাকা ব্যয়ে এলজিইডি বিভাগ টেন্ডারের আহবান করলে একটি ঠিকাদার প্রতিষ্ঠান কাজটি পায়। তারা কাজ পেয়ে ৩০ ডিসেম্বর বিকেলে স্থানীয় এমপি-মো.শাহে আলমকে দিয়ে কাজের উদ্বোধন করান।

উদ্বোধনের সময় উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান আ.মজিদ শিকদার বাচ্চু, উপজেলা নির্বাহী কর্মকর্তা ফারিহা তানজিন, উপজেলা আওয়ামীলীগ সভাপতি এসএম জামাল হোসেন, পৌরমেয়র মো.গিয়াস উদ্দিন বেপারী উপজেলা প্রকৌশলী মোঃ আক্তার হোসেন খান, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা অয়ন সাহাসহ প্রমুখ।