• শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৩ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর

গৌরনদীতে আনসার-ভিডিপি সদস্যদের মাঝে বাই সাইকেল ও ছাতা বিতরণ

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ২৭ ডিসেম্বর ২০২২  

বরিশালের গৌরনদীতে আনসার-ভিডিপি সদস্যদের মাঝে বাই সাইকেল, ছাতাসহ বিভিন্ন উপকরণ বিতরণ করা হয়েছে। উপজেলা প্রশাসন ও আনসার-ভিডিপি অফিসের উদ্যোগে আজ মঙ্গলবার সকালে উপজেলা শহীদ সুকান্ত বাবু মিলায়তনে উপজেলা নির্বাহী কর্মকর্তা বিপিন চন্দ্র বিশ্বাসের সভাপতিত্বে আনসার-ভিডিপি সমাবেশ শেষে উপকরণ বিতরণ সভায় প্রধান অতিথি, আনসার-ভিডিপি বরিশাল বিভাগীয় পরিচালক মো.আশরাফুল আলম।

সভায় আরো উপস্থিত ছিলেন, গৌরনদী উপজেলা চেয়ারম্যান সৈয়দা মনিরুন নাহার মেরী, জেলা আনসার-ভিডিপি পরিচালক বাসুদেব ঘোষ, জেলা আফিসের সহকারী পরিচালক রবিউল ইসলাম, উপজেলা ভাইস চেয়ারম্যান জিনিয়া আফরোজ হেলেন, উপজেলা আনসার ভিডিপি কর্মকর্তা মরিয়ম বেগমসহ প্রমুখ। আলোচনা সভা শেষে ৪৫ জনের মাঝে বাইসেকল, ১২০জনের মাঝে ছাতাসহ ৩শত জন আনসার ভিডিপি সদস্যদের মাঝে বিভিন্ন উপকর বিতরণ করা হয়েছে।

এসময় আনসার-ভিডিপি বরিশাল বিভাগীয় পরিচালক মো.আশরাফুল আলম বলেন, আনসার-ভিডিপি সদস্যরা সব সময় মানুষের জন্য কাজ করছেন। তারা দেশের প্রতিটি নির্বাচনের সময় দায়িত্ব পালন করে শান্তি-শৃংখলা রক্ষা করেন। তাদের কাজের সুবিধার জন্য বাই সাইকেল, ছাতা, জুতা, পোশাকসহ বিভিন্ন উপকরণ বিতরণ করা হয়েছে।