• শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৩ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর

বানারীপাড়ায় জেলেদের পূর্নবাসনের জন্য উপকরন বিতরণ

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ৬ ডিসেম্বর ২০২২  

বরিশালের বানারীপাড়া উপজেলায় সরকারী তালিকাভুক্ত জেলেদের পূর্নবাসনের জন্য জেলেদের মাঝে উপকরন (বকনা গরু) বিতরণ করা হয়েছে। উপজেলা প্রশাসনের উদ্যোগে ও উপজেলা মৎস্য অধিদপ্তরের সহযোগীতায় ৫ডিসেম্বর বিকেলে উপজেলা পরিষদ চত্তরে উপজেলা নির্বাহী কর্মকর্তা ফাতিমা আজমীন তন্বীর সভাপতিত্বে জেলেদের মাঝে উপকরন (বকনা গরু) বিতরণ সভায় প্রধান অতিথি ছিলেন, বরিশাল-২ আসনের এমপি মো.শাহে আলম।

সভায় উপস্থিত ছিলেন, উপজেলা ভাইস চেয়ারম্যান ও আওয়ামীলীগ নেতা নুরুল হুদা, উপজেলা কৃষি কর্মকর্তা মো.নাসির উদ্দিন, উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা মো.সাইদুজ্জামান, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আক্তার হোসেন মোল্লাসহ  প্রমুখ।

পরে উপজেলার তালিকাভুক্ত ২০জন জেলেদের মাঝে উপকরন(বকনা গরু)বিতরণ করা হয়েছে। এসময় প্রধান অতিথি বরিশাল-২ আসনের এমপি মো.শাহে আলম সাংবাদিকদের বলেন, বছরের অনেক সময় জেলের নদীতে মাছ ধরা বন্ধ থাকে। তার জন্য বর্তমান সরকার জেলেদের পূর্নবাসনের জন্য এই কর্মসূচী হাতে নিয়েছে। বর্তমান সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের সকল শ্রেনী ও পেশার লোকজনের কথা চিন্তা করে কাজ করেন। মাছ ধরা বন্ধ থাকার সময় তারা যেন কর্মহীন না থাকে সেইজন্য এই উপকরন বিতরণ করা হয়েছে। এছাড়াও জেলেদের মাঝে চাল বিতরণ করা হয়।