• সোমবার   ৩০ জানুয়ারি ২০২৩ ||

  • মাঘ ১৬ ১৪২৯

  • || ০৬ রজব ১৪৪৪

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
১-৭ মার্চ মোবাইলে কল করলেই শোনা যাবে বঙ্গবন্ধুর ভাষণ পুলিশি সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছে দিন: প্রধানমন্ত্রী সন্ত্রাস রুখে দিতে প্রশংসনীয় ভূমিকা রেখে যাচ্ছে পুলিশ সারদায় কুচকাওয়াজে প্রধানমন্ত্রীকে অভিবাদন বাংলাদেশ পুলিশ শান্তি-শৃঙ্খলা রক্ষায় নিরলসভাবে কাজ করছে প্রধানমন্ত্রীকে বরণে প্রস্তুত রাজশাহী প্রধানমন্ত্রীর অপেক্ষায় রাজশাহীবাসী, ব্যাপক জনসমাগমের প্রস্তুতি রাষ্ট্রপতির সঙ্গে সুইজারল্যান্ডের রাষ্ট্রদূতের বিদায়ী সাক্ষাৎ স্মার্ট বাংলাদেশ বিনির্মাণের মূল চাবিকাঠি ডিজিটাল সংযোগ সাধারণ নির্বাচন অবাধ ও সুষ্ঠুভাবে অনুষ্ঠানের প্রস্তুতি নিচ্ছে সরকার: প্রধানমন্ত্রী আপনি কি আল্লাহর ফেরেস্তা, ফখরুলকে কাদেরের প্রশ্ন কাউকে সম্প্রীতি নষ্ট করতে দেব না: প্রধানমন্ত্রী আর্থসামাজিক উন্নয়নে বাংলাদেশ এখন রোল মডেল: প্রধানমন্ত্রী বিদেশি বিনিয়োগ বাড়াতে কাস্টমের গুরুত্বপূর্ণ ভূমিকা রয়েছে একাত্তরে গণহত্যার আন্তর্জাতিক স্বীকৃতির চেষ্টা চালিয়ে যাচ্ছি আমার ব্যর্থতা থাকলে খুঁজে বের করে দিন: প্রধানমন্ত্রী পরবর্তী লক্ষ্য স্মার্ট বাংলাদেশ প্রতিটি শিক্ষার্থী যেন স্কাউট প্রশিক্ষণ পায়: প্রধানমন্ত্রী সংঘাত, সন্ত্রাস ও ক্ষমতা দখলকে পেছনে ফেলে দেশ এগিয়ে যাচ্ছে মাইকেল মধুসূদন দত্ত বাংলা সাহিত্যের উজ্জ্বল নক্ষত্র

বানারীপাড়ায় জেলেদের পূর্নবাসনের জন্য উপকরন বিতরণ

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ৬ ডিসেম্বর ২০২২  

বরিশালের বানারীপাড়া উপজেলায় সরকারী তালিকাভুক্ত জেলেদের পূর্নবাসনের জন্য জেলেদের মাঝে উপকরন (বকনা গরু) বিতরণ করা হয়েছে। উপজেলা প্রশাসনের উদ্যোগে ও উপজেলা মৎস্য অধিদপ্তরের সহযোগীতায় ৫ডিসেম্বর বিকেলে উপজেলা পরিষদ চত্তরে উপজেলা নির্বাহী কর্মকর্তা ফাতিমা আজমীন তন্বীর সভাপতিত্বে জেলেদের মাঝে উপকরন (বকনা গরু) বিতরণ সভায় প্রধান অতিথি ছিলেন, বরিশাল-২ আসনের এমপি মো.শাহে আলম।

সভায় উপস্থিত ছিলেন, উপজেলা ভাইস চেয়ারম্যান ও আওয়ামীলীগ নেতা নুরুল হুদা, উপজেলা কৃষি কর্মকর্তা মো.নাসির উদ্দিন, উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা মো.সাইদুজ্জামান, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আক্তার হোসেন মোল্লাসহ  প্রমুখ।

পরে উপজেলার তালিকাভুক্ত ২০জন জেলেদের মাঝে উপকরন(বকনা গরু)বিতরণ করা হয়েছে। এসময় প্রধান অতিথি বরিশাল-২ আসনের এমপি মো.শাহে আলম সাংবাদিকদের বলেন, বছরের অনেক সময় জেলের নদীতে মাছ ধরা বন্ধ থাকে। তার জন্য বর্তমান সরকার জেলেদের পূর্নবাসনের জন্য এই কর্মসূচী হাতে নিয়েছে। বর্তমান সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের সকল শ্রেনী ও পেশার লোকজনের কথা চিন্তা করে কাজ করেন। মাছ ধরা বন্ধ থাকার সময় তারা যেন কর্মহীন না থাকে সেইজন্য এই উপকরন বিতরণ করা হয়েছে। এছাড়াও জেলেদের মাঝে চাল বিতরণ করা হয়।