• সোমবার   ৩০ জানুয়ারি ২০২৩ ||

  • মাঘ ১৬ ১৪২৯

  • || ০৬ রজব ১৪৪৪

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
১-৭ মার্চ মোবাইলে কল করলেই শোনা যাবে বঙ্গবন্ধুর ভাষণ পুলিশি সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছে দিন: প্রধানমন্ত্রী সন্ত্রাস রুখে দিতে প্রশংসনীয় ভূমিকা রেখে যাচ্ছে পুলিশ সারদায় কুচকাওয়াজে প্রধানমন্ত্রীকে অভিবাদন বাংলাদেশ পুলিশ শান্তি-শৃঙ্খলা রক্ষায় নিরলসভাবে কাজ করছে প্রধানমন্ত্রীকে বরণে প্রস্তুত রাজশাহী প্রধানমন্ত্রীর অপেক্ষায় রাজশাহীবাসী, ব্যাপক জনসমাগমের প্রস্তুতি রাষ্ট্রপতির সঙ্গে সুইজারল্যান্ডের রাষ্ট্রদূতের বিদায়ী সাক্ষাৎ স্মার্ট বাংলাদেশ বিনির্মাণের মূল চাবিকাঠি ডিজিটাল সংযোগ সাধারণ নির্বাচন অবাধ ও সুষ্ঠুভাবে অনুষ্ঠানের প্রস্তুতি নিচ্ছে সরকার: প্রধানমন্ত্রী আপনি কি আল্লাহর ফেরেস্তা, ফখরুলকে কাদেরের প্রশ্ন কাউকে সম্প্রীতি নষ্ট করতে দেব না: প্রধানমন্ত্রী আর্থসামাজিক উন্নয়নে বাংলাদেশ এখন রোল মডেল: প্রধানমন্ত্রী বিদেশি বিনিয়োগ বাড়াতে কাস্টমের গুরুত্বপূর্ণ ভূমিকা রয়েছে একাত্তরে গণহত্যার আন্তর্জাতিক স্বীকৃতির চেষ্টা চালিয়ে যাচ্ছি আমার ব্যর্থতা থাকলে খুঁজে বের করে দিন: প্রধানমন্ত্রী পরবর্তী লক্ষ্য স্মার্ট বাংলাদেশ প্রতিটি শিক্ষার্থী যেন স্কাউট প্রশিক্ষণ পায়: প্রধানমন্ত্রী সংঘাত, সন্ত্রাস ও ক্ষমতা দখলকে পেছনে ফেলে দেশ এগিয়ে যাচ্ছে মাইকেল মধুসূদন দত্ত বাংলা সাহিত্যের উজ্জ্বল নক্ষত্র

মেহেন্দিগঞ্জে চর থেকে চার ডাকাত সদস্যকে আটক

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ১ ডিসেম্বর ২০২২  

বরিশাল প্রতিনিধি: বরিশালের মেহেন্দিগঞ্জে চর থেকে চার ডাকাত সদস্যকে আটক করে পুলিশে সোপর্দ করেছে স্থানীয়রা। ৩০ নভেম্বর,বুধবার তাদের আটক করা হয়। আটকৃতরা হলেন- উপজেলার দড়িরচর খাজুরিয়া এলাকার মৃত কালাম দেওয়ানের ছেলে অহিদ দেওয়ান, একই এলাকার আব্দুর রব দেওয়ানের ছেলে জলিল দেওয়ান, আব্দুল দেওয়ানের ছেলে হাসেম দেওয়ান ও জাহাঙ্গীর দেওয়ানের ছেলে রিয়াজ দেওয়ান।

স্থানীয় বাসিন্দা মো. রাকিব বলেন, উপজেলার জাঙ্গালিয়া ও চরগোপালপুর ইউনিয়নের মাঝামাঝি এলাকার একটি ছোন বনে ৫-৬ জনের একটি ডাকাত দল অবস্থান করে। স্থানীয় শিশু-কিশোররা খেলতে গিয়ে তাদের দেখতে পায়। পরে স্থানীয়রা একত্র হয়ে তাদের ধাওয়া করে। এ সময় চার জনকে আটক করা হয়। এরপর তাদের পুলিশে সোপর্দ করা হয়েছে।

স্থানীয় গণমাধ‌্যমকর্মী ফরিদ সিকদার বলেন, মঙ্গলবার দিনগত রাতে স্থানীয় একটি মাইকে ডাকাতের কথা প্রচার করা হয়। এরপর থেকে স্থানীয়দের মধ্যে ডাকাত আতংক ছড়িয়ে পড়ে।

মেহেন্দিগঞ্জ থানার ওসি শফিকুল ইসলাম বলেন, আটক ডাকাতদের বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে। তারা আন্তজেলা ডাকাত দলের সদস্য। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়ার বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে।