• শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৩ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর

গৌরনদীতে বিশেষ চাহিদা সম্পন্ন শিক্ষার্থীদের এ্যাসিসটিভ ডিভাইস বিতরণ

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ২০ নভেম্বর ২০২২  

বরিশালের গৌরনদী উপজেলার সরকারী প্রাথমিক বিদ্যালয়ের বিশেষ চাহিদা সম্পন্ন  শিক্ষার্থীদের মাঝে এ্যাসিসটিভ ডিভাইস বিতরণ করা হয়েছে। উপজেলা শিক্ষা অফিসের উদ্যোগে আজ রোববার সকালে উপজেলার শহীদ সুকান্ত আব্দুল্লাহ মিলায়তনে উপজেলা নির্বাহী কর্মকর্তা বিপিন চন্দ্র বিশ্বাসের সভাপতিত্বে সরকারী প্রাথমিক বিদ্যালয়ের বিশেষ চাহিদা সম্পন্ন  শিক্ষার্থীদের মাঝে এ্যাসিসটিভ ডিভাইস বিতরণ সভায় উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান সৈদয় মনিরুন নাহার মেরী, উপজেলা ভাইস চেয়ারম্যান জিনিয়া আফরোজ হেলেন, উপজেলা মৎস্য কর্মকর্তা আবুল বাশার, উপজেলা শিক্ষা কর্মকর্তা আব্দুল জলিলসহ প্রমুখ।

এসময় বিভিন্ন বিদ্যালয়ের প্রধান শিক্ষকরা উপস্থিত ছিলেন। পরে অতিথিরা উপজেলার ৭টি ইউনিয়ন ও একটি পৌরসভার শতাধিক বিদ্যালয়ের বিশেষ চাহিদা সম্পন্ন শিক্ষার্থীদের মাঝে এ্যাসিসটিভ ডিভাইস বিতরণ করা হয়েছে।

এসময় গৌরনদী উপজেলা নির্বাহী কর্মকর্তা বিপিন চন্দ্র বিশ্বাস বলেন, সরকারী প্রাথমিক বিদ্যালয়ের বিশেষ চাহিদা সম্পন্ন শিক্ষার্থীদের মাঝে এ্যাসিসটিভ ডিভাইস বিতরণ। তারা এই এ্যাসিসটিভ ডিভাইস নিয়ে স্কুলে আসা যাওয়া করতে পারবেন। বর্তমান সরকার সকল শ্রেনী পেশার লোকজনের জন্য কাজ করছেন।