• বুধবার   ৩০ নভেম্বর ২০২২ ||

  • অগ্রাহায়ণ ১৫ ১৪২৯

  • || ০৫ জমাদিউল আউয়াল ১৪৪৪

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
১০ টাকায় টিকিট কেটে চোখ পরীক্ষা করালেন প্রধানমন্ত্রী শিক্ষা ব্যবস্থা যাতে পিছিয়ে না যায় সে ব্যবস্থা নিচ্ছি প্রধানমন্ত্রীর কাছে এসএসসি ও সমমান পরীক্ষার ফল হস্তান্তর ব্যাংক খাতের পরিস্থিতি জানানোর নির্দেশ প্রধানমন্ত্রীর ১০ ডিসেম্বর বিএনপির মহাসমাবেশ, পরিবহন ধর্মঘট না ডাকার নির্দেশ প্রধানমন্ত্রী প্লিজ যুদ্ধ থামান, সংঘাত থামাতে সংলাপ করুন: শেখ হাসিনা হানিফের সংগ্রামী জীবন নতুন প্রজন্মের রাজনৈতিক কর্মীদের দেশপ্রেম ও মুক্তিযুদ্ধের চেতনায় উজ্জীবিত করবে মোহাম্মদ হানিফ ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের একজন পরীক্ষিত নেতা সংঘাত-দুর্যোগে নারীদের দুর্দশা বহুগুণ বাড়ে: প্রধানমন্ত্রী সচিবদের যেসব নির্দেশনা দিলেন প্রধানমন্ত্রী জিয়া-খালেদা-তারেক খুনি: প্রধানমন্ত্রী জেলা-উপজেলা পর্যায়ে কর্মজীবী মহিলা হোস্টেল হবে: প্রধানমন্ত্রী দুপুরে সচিবদের নিয়ে বৈঠকে বসছেন প্রধানমন্ত্রী স্বৈরাচারবিরোধী আন্দোলনে ডা. মিলনের আত্মত্যাগ নতুন গতি সঞ্চার করে ডা. মিলন এক উজ্জ্বল নক্ষত্র: রাষ্ট্রপতি মিছিল-মিটিংয়ে আপত্তি নেই, মানুষের ওপর হামলায় সহ্য করবো না ‘যারা গ্রেনেড দিয়ে আমাকে হত্যার চেষ্টা করেছে, তাদের সঙ্গে আলোচনা? যারা উন্নয়ন দেখে না, তারা চাইলে চোখের ডাক্তার দেখাতে পারে- প্রধানমন্ত্রী অর্থনীতির চাকা সচল রাখতে সক্ষম হয়েছি: প্রধানমন্ত্রী যোগাযোগ সম্প্রসারণে বাংলাদেশের সহযোগিতা চায় আমিরাত

মুক্তিযোদ্ধারা জাতির শ্রেষ্ঠ সন্তান-এমপি শাহে আলম

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ২৭ অক্টোবর ২০২২  

মুক্তিযোদ্ধারা জাতির শ্রেষ্ঠ সন্তান। তারা জীবন দিয়ে যুদ্ধ না করলে এদেশ স্বাধীন হত না। যুদ্ধ করে দেশ স্বাধীন করেছে বলে আজ আমরা স্বাধীন বাংলাদেশ। স্বাধীন ভাবে কথা বলতে পারছি। বিশ্বের কাছে বাংলাদেশের সুনাম রয়েছে। বরিশালের বানারীপাড়া উপজেলা ও পৌর সভার মুক্তিযোদ্ধাদের মাঝে ডিজিটাল সার্টিফিকেট ও স্মার্ট কার্ড  বিতরণ সভায় প্রধান অতিথি হিসেবে বরিশাল-২ আসনের এমপি মোঃ শাহে আলম এসব কথা বলেন।

উপজেলা প্রশাসনের উদ্যোগে আজ বৃহস্পতিবার দুপুর ১২টায় উপজেলা পরিষদ হলরুমে উপজেলা নির্বাহী কর্মকর্তা রিপন কুমার সাহার সভাপতিত্বে মুক্তিযোদ্ধাদের মাঝে ডিজিটাল সার্টিফিকেট ও স্মার্ট কার্ড বিতরণ সভায় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি মুক্তিযোদ্ধা গোলাম সালেহ মঞ্জু মোল্লা, উপজেলা ভাইস চেয়ারম্যান নুরুল হুদা, মহিলা ভাইস চেয়ারম্যান সৈয়দা তাসলিমা হোসেন ফ্লোরা, উপজেলা আওয়ামীলীগের যুগ্ন-সম্পাদক এটিএম মোস্তফা সরদারসহ প্রমুখ।

পরে প্রধান অতিথি স্থানীয় এমপি মো.শাহে আলম উপজেলা ও পৌরসভার ২৭৫জন মুক্তিযোদ্ধাদের মাঝে ডিজিটাল সার্টিফিকেট ও স্মার্ট কার্ড  বিতরণ করেন।