• সোমবার   ৩০ জানুয়ারি ২০২৩ ||

  • মাঘ ১৭ ১৪২৯

  • || ০৭ রজব ১৪৪৪

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
দেশের ব্যাপক উন্নয়ন বিবেচনায় নিতে দেশবাসীর প্রতি আহ্বান গণতান্ত্রিক ধারা অব্যাহত থাকলেই মানুষের উন্নতি হয়: প্রধানমন্ত্রী আমি জোর করে দেশে ফিরেছিলাম, আ.লীগ পালায় না: শেখ হাসিনা আজ ১১ প্রকল্প উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী ১-৭ মার্চ মোবাইলে কল করলেই শোনা যাবে বঙ্গবন্ধুর ভাষণ পুলিশি সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছে দিন: প্রধানমন্ত্রী সন্ত্রাস রুখে দিতে প্রশংসনীয় ভূমিকা রেখে যাচ্ছে পুলিশ সারদায় কুচকাওয়াজে প্রধানমন্ত্রীকে অভিবাদন বাংলাদেশ পুলিশ শান্তি-শৃঙ্খলা রক্ষায় নিরলসভাবে কাজ করছে প্রধানমন্ত্রীকে বরণে প্রস্তুত রাজশাহী প্রধানমন্ত্রীর অপেক্ষায় রাজশাহীবাসী, ব্যাপক জনসমাগমের প্রস্তুতি রাষ্ট্রপতির সঙ্গে সুইজারল্যান্ডের রাষ্ট্রদূতের বিদায়ী সাক্ষাৎ স্মার্ট বাংলাদেশ বিনির্মাণের মূল চাবিকাঠি ডিজিটাল সংযোগ সাধারণ নির্বাচন অবাধ ও সুষ্ঠুভাবে অনুষ্ঠানের প্রস্তুতি নিচ্ছে সরকার: প্রধানমন্ত্রী আপনি কি আল্লাহর ফেরেস্তা, ফখরুলকে কাদেরের প্রশ্ন কাউকে সম্প্রীতি নষ্ট করতে দেব না: প্রধানমন্ত্রী আর্থসামাজিক উন্নয়নে বাংলাদেশ এখন রোল মডেল: প্রধানমন্ত্রী বিদেশি বিনিয়োগ বাড়াতে কাস্টমের গুরুত্বপূর্ণ ভূমিকা রয়েছে একাত্তরে গণহত্যার আন্তর্জাতিক স্বীকৃতির চেষ্টা চালিয়ে যাচ্ছি আমার ব্যর্থতা থাকলে খুঁজে বের করে দিন: প্রধানমন্ত্রী

ঘুর্ণিঝড় সিত্রাং এর পরবর্তী চিকিৎসা সেবা নিয়ে সভা

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ২৬ অক্টোবর ২০২২  

আগৈলঝাড়া প্রতিনিধিঃ ঘুর্ণিঝড় সিত্রাং’র পরবর্তী বরিশালের লোকজনের চিকিৎসা সেবা নিয়ে মন্ত্রী মর্যাদায় পার্বত্য শান্তি চুক্তি বাস্তবায়ন ও পরীবিক্ষণ কমিটির আহ্বায়ক আলহাজ¦ আবুল হাসানাত আবদুল্লাহ(এমপি)’র সাথে শেরেবাংলা মেডিকেল কলেজ ও হাসপাতালে পরিচালক ডা.এইচ এম সাইফুল ইসলাম এবং অধ্যক্ষ ডা.মনিরুজ্জামান শাহীনের মতবিনিময় সভা অনুষ্ঠিত।

২৫ অক্টোবর রাতে আবুল হাসানাত আব্দুল্লাহ(এমপি)’র আগৈলঝাড়ার সেরালস্থ বাস ভবনে ঘুর্ণিঝড় সিত্রাং এর সময় যারা আহত হয়েছেন তাদের সার্বিক চিকিৎসা সেবা নিয়ে মন্ত্রী মর্যাদায় পার্বত্য শান্তি চুক্তি বাস্তবায়ন ও পরীবিক্ষণ কমিটির আহ্বায়ক আলহাজ¦ আবুল হাসানাত আবদুল্লাহ(এমপি)’র সাথে শেরেবাংলা মেডিকেল কলেজ ও হাসপাতালে পরিচালক ডা.এইচ এম সাইফুল ইসলাম এবং অধ্যক্ষ ডা.মনিরুজ্জামান শাহীনের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

এসময় মন্ত্রী আবুল হাসানাত আবদুল্লাহ(এমপি) বলেন, ঝড়ের সময় যারা আহত হয়ে হাসপাতালে চিকিৎসা সেবা নিতে আসছেন তাদের চিকিৎসা সেবা অগ্রাধিকার ভিত্তিতে দিতে হবে। তারা যেন সঠিক চিকিৎসা সেবা পায়। হাসপাতালের সার্বিক চিকিৎসা সেবা ভাল রাখতে হবে। সাধারন লোকজন যেন সকল ধরণের চিকিৎসা সেবা পায়। তাদের যেন দুরে যেতে না হয়।