• সোমবার   ৩০ জানুয়ারি ২০২৩ ||

  • মাঘ ১৭ ১৪২৯

  • || ০৭ রজব ১৪৪৪

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
দেশের ব্যাপক উন্নয়ন বিবেচনায় নিতে দেশবাসীর প্রতি আহ্বান গণতান্ত্রিক ধারা অব্যাহত থাকলেই মানুষের উন্নতি হয়: প্রধানমন্ত্রী আমি জোর করে দেশে ফিরেছিলাম, আ.লীগ পালায় না: শেখ হাসিনা আজ ১১ প্রকল্প উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী ১-৭ মার্চ মোবাইলে কল করলেই শোনা যাবে বঙ্গবন্ধুর ভাষণ পুলিশি সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছে দিন: প্রধানমন্ত্রী সন্ত্রাস রুখে দিতে প্রশংসনীয় ভূমিকা রেখে যাচ্ছে পুলিশ সারদায় কুচকাওয়াজে প্রধানমন্ত্রীকে অভিবাদন বাংলাদেশ পুলিশ শান্তি-শৃঙ্খলা রক্ষায় নিরলসভাবে কাজ করছে প্রধানমন্ত্রীকে বরণে প্রস্তুত রাজশাহী প্রধানমন্ত্রীর অপেক্ষায় রাজশাহীবাসী, ব্যাপক জনসমাগমের প্রস্তুতি রাষ্ট্রপতির সঙ্গে সুইজারল্যান্ডের রাষ্ট্রদূতের বিদায়ী সাক্ষাৎ স্মার্ট বাংলাদেশ বিনির্মাণের মূল চাবিকাঠি ডিজিটাল সংযোগ সাধারণ নির্বাচন অবাধ ও সুষ্ঠুভাবে অনুষ্ঠানের প্রস্তুতি নিচ্ছে সরকার: প্রধানমন্ত্রী আপনি কি আল্লাহর ফেরেস্তা, ফখরুলকে কাদেরের প্রশ্ন কাউকে সম্প্রীতি নষ্ট করতে দেব না: প্রধানমন্ত্রী আর্থসামাজিক উন্নয়নে বাংলাদেশ এখন রোল মডেল: প্রধানমন্ত্রী বিদেশি বিনিয়োগ বাড়াতে কাস্টমের গুরুত্বপূর্ণ ভূমিকা রয়েছে একাত্তরে গণহত্যার আন্তর্জাতিক স্বীকৃতির চেষ্টা চালিয়ে যাচ্ছি আমার ব্যর্থতা থাকলে খুঁজে বের করে দিন: প্রধানমন্ত্রী

গৌরনদীতে ২ কেজি ১শত গ্রাম মাদকদ্রব্যসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ২২ অক্টোবর ২০২২  

বরিশালের গৌরনদীতে ২কেজি ১শত গ্রাম মাদকদ্রব্য গাজাঁসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ। এঘটনায় থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে আলাদা দুটি মামলা দায়ের করা হয়েছে। থানা সূত্রে জানা গেছে, মাদক বিক্রির গোপন সংবাদ পেয়ে উপজেলার বার্থী ইউনিয়নের বাঘমাড়া গ্রামের মৃত.মাধবচন্দ্র চক্রবর্তীর ছেলে মাদক ব্যবসায়ী বলরাম চক্রবর্তীকে নিজ এলাকা থেকে ১কেজি ১শত গ্রাম মাদকদ্রব্য গাজাঁসহ এসআই শাহজাহান শুক্রবার দুপুরে গ্রেফতার করেন।

এঘটনায় গৌরনদী মডেল থানার এসআই শাহজাহান বাদী হয়ে থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করেন, যার নং-২০। অন্যদিকে উপজেলার বাথী ইউনিয়নের উত্তর বাউরগাতী গ্রামের মাদক বিক্রির গোপন সংবাদের ভিত্তিতে নিজ এলাকা থেকে পুলিশের এসআই কামাল হোসেন অভিযান চালিয়ে ছিদ্দিক খানের ছেলে মাদক ব্যবসায়ী নিশাত খানকে ১কেজি মাদকদ্রব্য গাজাঁসহ শুক্রবার বিকেলে গ্রেফতার করেন। এঘটনায় গৌরনদী মডেল থানার এসআই কামাল হোসেন বাদী হয়ে থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করেন, যার নং-২১।

গ্রেফতারকৃত দুই মাদক ব্যবসায়ীকে আজ শনিবার সকালে বরিশাল আদালতে প্রেরন করা হয়েছে। গৌরনদী মডেল থানার ওসি মো.আফজাল হোসেন সাংবাদিকদের বলেন, মাদকবিরোধী অভিযান চালিয়ে বাথী ইউনিয়ন থেকে দুই মাদক ব্যবসায়ীকে মাদকসহ গ্রেফতার করা হয়েছে। তাদের বিরুদ্ধে মাদক আইনে মামলা করে বরিশাল প্রেরন করা হয়েছে। মাদকবিরোধী অভিযান চলমান রয়েছে।