• শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৩ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর

গৌরনদীতে ২ কেজি ১শত গ্রাম মাদকদ্রব্যসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ২২ অক্টোবর ২০২২  

বরিশালের গৌরনদীতে ২কেজি ১শত গ্রাম মাদকদ্রব্য গাজাঁসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ। এঘটনায় থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে আলাদা দুটি মামলা দায়ের করা হয়েছে। থানা সূত্রে জানা গেছে, মাদক বিক্রির গোপন সংবাদ পেয়ে উপজেলার বার্থী ইউনিয়নের বাঘমাড়া গ্রামের মৃত.মাধবচন্দ্র চক্রবর্তীর ছেলে মাদক ব্যবসায়ী বলরাম চক্রবর্তীকে নিজ এলাকা থেকে ১কেজি ১শত গ্রাম মাদকদ্রব্য গাজাঁসহ এসআই শাহজাহান শুক্রবার দুপুরে গ্রেফতার করেন।

এঘটনায় গৌরনদী মডেল থানার এসআই শাহজাহান বাদী হয়ে থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করেন, যার নং-২০। অন্যদিকে উপজেলার বাথী ইউনিয়নের উত্তর বাউরগাতী গ্রামের মাদক বিক্রির গোপন সংবাদের ভিত্তিতে নিজ এলাকা থেকে পুলিশের এসআই কামাল হোসেন অভিযান চালিয়ে ছিদ্দিক খানের ছেলে মাদক ব্যবসায়ী নিশাত খানকে ১কেজি মাদকদ্রব্য গাজাঁসহ শুক্রবার বিকেলে গ্রেফতার করেন। এঘটনায় গৌরনদী মডেল থানার এসআই কামাল হোসেন বাদী হয়ে থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করেন, যার নং-২১।

গ্রেফতারকৃত দুই মাদক ব্যবসায়ীকে আজ শনিবার সকালে বরিশাল আদালতে প্রেরন করা হয়েছে। গৌরনদী মডেল থানার ওসি মো.আফজাল হোসেন সাংবাদিকদের বলেন, মাদকবিরোধী অভিযান চালিয়ে বাথী ইউনিয়ন থেকে দুই মাদক ব্যবসায়ীকে মাদকসহ গ্রেফতার করা হয়েছে। তাদের বিরুদ্ধে মাদক আইনে মামলা করে বরিশাল প্রেরন করা হয়েছে। মাদকবিরোধী অভিযান চলমান রয়েছে।