• শনিবার ২৭ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৩ ১৪৩১

  • || ১৭ শাওয়াল ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর

শেখ হাসিনা আছে বলেই পদ্মাসেতুসহ গোটা দক্ষিণাঞ্চলের ভাগ্যে আজ এতো উন্নয়ন

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ১৬ অক্টোবর ২০২২  

আগৈলঝাড়া প্রতিনিধিঃ আওয়ামী লীগ প্রতিহিংসার রাজনীতি করে না। আওয়ামী লীগ প্রতিহিংসার রাজনীতি করলে আজ দেশে বিএনপির নেতা কর্মীরা স্বাধীনভাবে চলাফেরা করতে পারতো না। তারা ২০০১ সালে ক্ষমতায় গিয়ে যা করেছিল তার জবাব আওয়ামী লীগ প্রতিহিংসার মাধ্যমে দেয়নি। দেশ দিয়েছেন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, আর দেশ গঠন করছেন তারই সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তাই বাংলাদেশের জন্য শেখ হাসিনার বিকল্প কোন প্রধানমন্ত্রী নেই। উন্নয়নের ধারাবাহিকতা রক্ষা করতে আগামী জাতীয় নির্বাচনে পুনরায় শেখ হাসিনাকে বিজয়ী করতে হবে। শেখ হাসিনা আছে বলেই পদ্মাসেতুসহ গোটা দক্ষিণাঞ্চলের ভাগ্যে আজ এত উন্নয়ন। আওয়ামী লীগ নেত্রী শেখ হাসিনা মহানুভব বলেই আজ তিনি ‘মানবতার মা’ উপাধিতে ভূষিত হয়েছেন।

আজ জাতির পিতার সুযোগ্য কন্যা শেখ হাসিনা প্রধানমন্ত্রী থাকার কারনে ক্ষুধামুক্ত, দারিদ্র মুক্ত, নিরক্ষর ও জঙ্গিবাদ মুক্ত সুখি-সমৃদ্ধ ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। তাই আগামী জাতীয় নির্বাচনে একযোগে কাজ করে শেখ হানিাকে পুণরায় ক্ষমতায় আনতে হবে। কর্মীরা দলের প্রাণ, তাই সকল কর্মী একযোগে দলের কাজ করলে ইনশাল্লাহ আগামীতেও শেখ হাসিনার সরকার ক্ষমতায় আসবে। ১৫ অক্টোবর শনিবার দুপুরে আগৈলঝাড়া উপজেলার সেরাল গ্রামের নিজ বাস ভবন চত্তরে বরিশালের উজিরপুর উপজেলা, পৌর ও ইউনিয়ন আওয়ামী লীগ নেতৃবৃন্দসহ নির্বাচিত চেয়ারম্যানদের সাথে মতবিনিয়কালে মন্ত্রী মর্যাদায় পার্বত্য শান্তি চুক্তি বাস্তবায়ন ও পরীবিক্ষণ কমিটির আহ্বায়ক, বরিশাল জেলা আওয়ামী লীগ সভাপতি  আলহাজ¦ আবুল হাসানাত আবদুল্লাহ এমপি প্রধান অতিথি হিসেবে এসব কথা বলেন।

উজিরপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি এসএম জামাল হোসেনের সভাপতিত্বে মতবিনিময় সভায় বিশেষ অতিথি ছিলেন, জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও সাবেক এমপি এ্যাড.তালুকদার মো.ইউনুস, সংরক্ষিত মহিলা আসনের এমপি এ্যাড. সৈয়দা রুবিনা আক্তার মীরা, জেলা আওয়ামীলীগের কার্যনিবাহী কমিটির সদস্য সেরনিয়াবাত আশিক আব্দুল্লাহ, উজিরপুর উপজেলা আ.মজিদ শিকদার বাচ্চু, পৌরমেয়র গিয়াস উদ্দিন বেপারী, গৌরনদী পৌরমেয়র হারিছুর রহমান হারিছসহ প্রমুখ।