• শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৩ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর

গৌরনদীতে আলোচিত নারী ও শিশু নির্যাতন মামলার আসামীকে গ্রেফতার

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ২২ সেপ্টেম্বর ২০২২  

বরিশালের গৌরনদীতে বিয়ের প্রলোভন দেখিয়ে জোরপূর্বক এক কিশোরী (১৭)কে ধর্ষণ করা হয়েছে। খবর পেয়ে বরিশাল র‌্যাব-৮’র একটিদল অভিযান চালিয়ে অভিযুক্ত মো. রাব্বি সরদার (১৯)কে আটক করে গৌরনদী থানায় সোপর্দ করেন। এ ব্যাপারে মাদারীপুর জেলার ডাসার থানাধীন ভিকটিমের মা বাদি হয়ে অভিযুক্ত নসিমন চালক রাব্বি সরদার (১৯)কে আসামি করে বুধবার সন্ধ্যায় গৌরনদী মডেল থানায় একটি নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেছে।

গ্রেফতারকৃত রাব্বি সরদার গৌরনদী উপজেলার খাঞ্জাপুর ইউনিয়নের মাগুরা গ্রামের আলমগীর সরদারের ছেলে। এলাকাবাসী ও ভিকটিমের পারিবারিক সুত্রে জানা গেছে, গত ২মাস পূর্বে গৌরনদী উপজেলার মাগুরা গ্রামের নসিমন চালক রাব্বি সরদারের সঙ্গে ডাসার থানাধীন ওই কিশোরী (১৭) প্রেমের সম্পর্ক গড়ে উঠে। সে সুবাদে প্রেমিক রাব্বি মোবাইল ফোনে বিয়ের প্রলোভন দেখিয়ে ও ফুসলিয়ে ওই কিশোরীকে গত সোমবার (২০সেপ্টেম্বর) সন্ধ্যায় মোবাইলে ডেকে মাগুরা গ্রামের সেলিম হাওলাদারের পরিত্যক্ত পোল্ট্রি মুরগীর ফার্মের কাছে আনে। পরিত্যক্ত ওই মুরগীর ফার্মে কিশোরীকে আটকে রেখে জোরপূর্বক ওই কিশোরীকে রাতভর ধর্ষণ করে রাব্বি সরদার। একাধিকবার ধর্ষণ করার পর বুধবার ভোরে নির্যাতিতা কিশোরীকে নানা ধরনের ভয়ভীতি প্রদর্শনসহ হুমকি দিয়ে বাড়িতে পাঠিয়ে দেয়। ভিকটিম নিজের বাড়িতে না গিয়ে বুধবার সকালে পথি মধ্যে একটি গাছের সাথে আত্মহত্যার চেষ্টা চালায়। এ সময় পথচারিরা কিশোরীকে উদ্ধার করে র‌্যাবকে খবর দেয়। খবর পেয়ে  বরিশাল র‌্যাব-৮ এ একদল সদস্য ঘটনাস্থলে পৌছে ঘটনার সত্যতা পেয়ে অভিযান চালিয়ে অভিযুক্ত নসিমন চালক রাব্বি সরদারকে আটক করে বুধবার সন্ধ্যায় গৌরনদী মডেল থানায় সোর্পদ করেন।

এব্যাপারে মামলার তদন্তকারী কর্মকর্তা ও থানার এস.আই মো. কামাল হোসেন জানান, এ ঘটনায় ভিকটিমের মা বাদি হয়ে অভিযুক্ত রাব্বি সরদারকে আসামি করে বুধবার রাতে থানায় একটি নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেছে। গ্রেফতারকৃত রাব্বিকে বুধবার রাতেই আদালতে সোপর্দ করা হলে আদালতের বিচারক তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। ডাক্তারী পরীক্ষার জন্য ভিকটিমকে বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।