• শনিবার ২৭ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৪ ১৪৩১

  • || ১৭ শাওয়াল ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর

উজিরপুর উপজেলায় কোন বিদ্যালয়, কলেজে ভবন সংকট থাকবে না

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ২১ সেপ্টেম্বর ২০২২  

বরিশালের উজিরপুরে প্রায় ৩কোটি টাকা ব্যয়ে সাকরাল আব্দুল মজিদ বহুমুখী মাধ্যমিক বিদ্যালয়ের নবনির্মিত চারতলা একাডেমী ভবন উদ্বোধন করেন বরিশাল-২ আসনের সংসদ সদস্য মো.শাহে আলম। বরিশাল শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের উদ্যোগে মঙ্গলবার বিকেল সাড়ে ৪টায় উপজেলা সাকরাল আব্দুল মজিদ বহুমুখী মাধ্যমিক বিদ্যালয়ের নবনির্মিত ৪তলা বিশিষ্ট একাডেমী ভবনের উদ্বোধন উদ্বোধন করেন বরিশাল-২ আসনের সংসদ সদস্য মো.শাহে আলম।

জানা গেছে, উজিরপুর উপজেলার সাকরাল আব্দুল মজিদ বহুমুখী মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের জন্য যে শ্রেনী কক্ষ ছিল তাতে শিক্ষাথীদের ক্লাস নিতে সমস্যা হত। বিদ্যালয় কর্তৃপক্ষ এই সমস্যা স্থানীয় সংসদ সদস্যকে জানান। সংসদ সদস্য মো.শাহে আলম’র চেষ্টায় ওই বিদ্যালয়ের জন্য চারতলা বিশিষ্ট একটি একাডেমী ভবনের জন্য ২০২০সালের অক্টোবর মাসে ২কোটি ৮৫লক্ষ টাকা ব্যয়ে বরিশাল শিক্ষা প্রকৌশল অধিদপ্তর থেকে টেন্ডার আহবান করলে একটি ঠিকাদার প্রতিষ্ঠান কাজটি পায়। তারা কাজ পেয়ে সম্প্রীতি ভবনের নির্মাণ কাজ শেষ করে মঙ্গলবার বিকেলে নবনির্মিত ভবন উদ্বোধন করান স্থানীয় এমপি মো.শাহে আলমকে দিয়ে।

উদ্বোধনী সভায় উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান আ.মজিদ শিকদার বাচ্চু, উপজেলা আওয়ামীলীগ সভাপতি এসএম জামাল হোসেন, পৌরমেয়র গিয়াস উদ্দিন বেপারী, উপজেলা ভাইস চেয়ারম্যান অপূর্ব কুমার বাইন, বরিশাল শিক্ষা প্রকৌশলী নুরুল আমিনসহ প্রমুখ।

এসময় বরিশাল-২ আসনের সংসদ সদস্য মো.শাহে আলম বলেন, উজিরপুর উপজেলায় কোন বিদ্যালয়, কলেজে ভবন সংকট থাকবে না। তাদের ভবনের ব্যবস্থা করে দেওয়া হয়েছে। আওয়ামীলীগ সরকার শিক্ষাক্ষেত্রে সবচেয়ে বেশী অগ্রাধিকার দিয়ে থাকে।