• শনিবার ২৭ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৪ ১৪৩১

  • || ১৭ শাওয়াল ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর

আগৈলঝাড়ায় ইয়াবা ডিলারসহ দুই জনকে গ্রেফতার

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ৭ সেপ্টেম্বর ২০২২  

আগৈলঝাড়া প্রতিনিধিঃ শরিয়াতপুরের দুই ইয়াবা ডিলারসহ তিন জনকে ইয়াবাসহ গ্রেফতার করেছে আগৈলঝাড়া থানা পুলিশ।  এঘটনায় থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করা হয়েছে। থানা সূত্রে জানা গেছে, উপজেলা বাগধা ইউনিয়নের রামদেবেরপাড় মন্দির এলাকা থেকে মাদকদ্রব্য ইয়াবা বিক্রির গোপন সংবাদ পেয়ে থানার ওসি(তদন্ত) মাজহারুল ইসলামের নেতৃত্বে অভিযান পরিচালনা করা হয়।

অভিযান চালিয়ে রামদেবেরপাড় মন্দির এলাকা থেকে শরিয়তপুর জেলার গোসাইরহাট থানার উত্তর হরিরপাট গ্রামের মৃত.গৌরাঙ্গ পাতোরের ছেলে ইয়াবা ডিলার গোকুল পাতোর, একই গ্রামের মাখন বাড়ৈর ছেলে ইয়াবা ডিলার সঞ্জয় বাড়ৈ ও তাদের সহযোগী আগৈলঝাড়া উপজেলার স্বরবাড়ি গ্রামের মনরঞ্জন রায়ের ছেলে মিলন রায়কে ৪০পিচ ইয়াবা মঙ্গলবার রাতে গ্রেফতার করেন।

এঘটনায় আগৈলঝাড়া থানার এসআই মিল্টন মন্ডল বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করেন, যার নং-৩। গ্রেফতারকৃত তিন জনকে আজ বুধবার সকালে বরিশাল আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হয়েছে।

এব্যাপারে থানা ওসি (তদন্ত) মাজহারুল ইসলাম বলেন, মাদক বিরোধী অভিযান চালিয়ে শরিয়াতপুরের দুই ইয়াবা ডিলারসহ তিন জনকে ইয়াবাসহ গ্রেফতার করা হয়েছে। তাদের মাদবদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা করে বরিশাল আদালতে প্রেরন করা হয়েছে। মাদক বিরোধী অভিযান আগৈলঝাড়ায় চলমান রয়েছে।