• সোমবার   ২৮ নভেম্বর ২০২২ ||

  • অগ্রাহায়ণ ১৪ ১৪২৯

  • || ০৩ জমাদিউল আউয়াল ১৪৪৪

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
প্রধানমন্ত্রীর কাছে এসএসসি ও সমমান পরীক্ষার ফল হস্তান্তর ব্যাংক খাতের পরিস্থিতি জানানোর নির্দেশ প্রধানমন্ত্রীর ১০ ডিসেম্বর বিএনপির মহাসমাবেশ, পরিবহন ধর্মঘট না ডাকার নির্দেশ প্রধানমন্ত্রী প্লিজ যুদ্ধ থামান, সংঘাত থামাতে সংলাপ করুন: শেখ হাসিনা হানিফের সংগ্রামী জীবন নতুন প্রজন্মের রাজনৈতিক কর্মীদের দেশপ্রেম ও মুক্তিযুদ্ধের চেতনায় উজ্জীবিত করবে মোহাম্মদ হানিফ ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের একজন পরীক্ষিত নেতা সংঘাত-দুর্যোগে নারীদের দুর্দশা বহুগুণ বাড়ে: প্রধানমন্ত্রী সচিবদের যেসব নির্দেশনা দিলেন প্রধানমন্ত্রী জিয়া-খালেদা-তারেক খুনি: প্রধানমন্ত্রী জেলা-উপজেলা পর্যায়ে কর্মজীবী মহিলা হোস্টেল হবে: প্রধানমন্ত্রী দুপুরে সচিবদের নিয়ে বৈঠকে বসছেন প্রধানমন্ত্রী স্বৈরাচারবিরোধী আন্দোলনে ডা. মিলনের আত্মত্যাগ নতুন গতি সঞ্চার করে ডা. মিলন এক উজ্জ্বল নক্ষত্র: রাষ্ট্রপতি মিছিল-মিটিংয়ে আপত্তি নেই, মানুষের ওপর হামলায় সহ্য করবো না ‘যারা গ্রেনেড দিয়ে আমাকে হত্যার চেষ্টা করেছে, তাদের সঙ্গে আলোচনা? যারা উন্নয়ন দেখে না, তারা চাইলে চোখের ডাক্তার দেখাতে পারে- প্রধানমন্ত্রী অর্থনীতির চাকা সচল রাখতে সক্ষম হয়েছি: প্রধানমন্ত্রী যোগাযোগ সম্প্রসারণে বাংলাদেশের সহযোগিতা চায় আমিরাত আ.লীগ স্বাস্থ্য খাতকে সর্বোচ্চ অগ্রাধিকার দেয়: প্রধানমন্ত্রী যুক্তরাষ্ট্র বঙ্গবন্ধুর খুনিকে লালন-পালন করছে: প্রধানমন্ত্রী

আগৈলঝাড়ায় ভ্রাম্যমান আদালতের অভিযানে অবৈধ সাতটি স্থাপনা উচ্ছেদ

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ৭ সেপ্টেম্বর ২০২২  

আগৈলঝাড়া প্রতিনিধিঃ বরিশালের আগৈলঝাড়ায় সড়ক ও জনপথ বিভাগের সড়ক ও খালের পাশে অবৈধভাবে নির্মিত সাতটি স্থাপনা উচ্ছেদ করেছে ভ্রাম্যমান আদালতের বিচারক। উপজেলা প্রশাসনের উদ্যোগে মঙ্গলবার দুপুর থেকে বিকেল ৫টায় পর্যন্ত পুলিশ প্রশাসনের সহায়তায় উপজেলার রাজিহার স্টান্ডে (চৌমাথায়) ভ্রাম্যমান আদালতের অভিযান পরিচালনা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সাখাওয়াত হোসেন।

অভিযানে স্থানীয় বাসিন্দা সেলিম পাইক, সেকেন্দার ফকির, কামরুল ফকির, ফজলু হাওলাদার, বাবলু খাঁ, সোহেল হাওলাদারের অবৈধ ভাবে নির্মিত দোকান ঘর উচ্ছেদ করা হয়েছে। এসময় অবৈধ দোকানের বিদ্যুৎ সংযোগও বিচ্ছিন্ন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা। একই অভিযানে রাজিহার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বাউন্ডারী এলাকায় নির্মিত সেলিম পাইকের অবৈধ স্থাপনাসহ মোট ৭টি অবৈধ দোকান ঘর উচ্ছেদ করেন ভ্রাম্যমাণ আদালতের বিচারক ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সাখাওয়াত হোসেন।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা সহকারী কমিশনার নেহের নিগার তনু, উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ রফিকুল ইসলাম তালুকদার, উপজেলা নির্বাহী অফিসের সহকারী ছিদ্দিকুর রহমানসহ প্রমুখ।

ভ্রাম্যমান আদালতের বিচারক ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সাখাওয়াত হোসেন জানান, উপজেলা যেখানেই সরকারী জমিতে অবৈধ স্থাপনা নির্মিত হবে সেখানেই অভিযান চালিয়ে উচ্ছেদ করা হবে। অবৈধ দখলকারীদের বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে জানিয়ে আরও বলেন প্রয়োজনে জেল জরিমানও করা হবে।