• শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৩ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর

গৌরনদীতে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ৫ সেপ্টেম্বর ২০২২  

বরিশালের গৌরনদীতে বিপুল পরিমান মাদকদ্রব্য ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ। এঘটনায় গৌরনদী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করা হয়েছে। থানা সূত্রে জানা গেছে, মাদকদ্রব্য বিক্রির গোপন সংবাদের ভিত্তিতে গৌরনদী মডেল থানার এসআই মো.শাহজাহান নেতৃত্বে একদল পুলিশ অভিযান চালিয়ে গৌরনদী উপজেলার বার্থী থেকে মাদক ব্যবসায়ী সুমন দত্ত ওরফে ভজা সুমনকে রোববার সন্ধ্যায় ৪০পিচ ইয়াবাসহ গ্রেফতার করা হয়েছে।

সে মাদারীপুর জেলার কালকিনি উপজেলার দক্ষিন রাজদী গ্রামের বজন দত্তের ছেলে। এঘটনায় রোববার এসআই মো.শাহজাহান বাদী হয়ে গৌরনদী মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা করা হয়েছে, যার নং-৪। আজ সোমবার সকালে মাদক ব্যবসায়ী সুমন দত্তকে বরিশাল আদালতের মাধ্যমে জেল প্রেরন করা হয়েছে।

এব্যাপারে গৌরনদী মডেল থানার ওসি মো.আফজাল হোসেন বলেন, জেলা পুলিশ সুপারের নির্দেশ মত মাদক বিরোধী অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে। মাদকের বিরুদ্ধে অভিযান গৌরনদীতে সব সময় চলমান রয়েছে। সুমনের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা করে বরিশাল আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হয়েছে।