• শনিবার ২৭ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৩ ১৪৩১

  • || ১৭ শাওয়াল ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর

উজিরপুরে ৭ কোটি টাকা ব্যয়ে ব্রীজের নির্মাণ কাজের উদ্বোধন

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ২৭ আগস্ট ২০২২  

বরিশালের উজিরপুরে ৭কোটি টাকা ব্যয়ে ব্রীজের নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর উদ্বোধন করেন বরিশাল-২আসনের সংসদ সদস্য মো.শাহে আলম। উপজেলা এলজিইডি বিভাগের উদ্যোগে শুক্রবার বিকেলে উপজেলা পূর্ব ওটরা খালের উপর ৭২মিটার দৈর্ঘ্যরে ব্রীজের নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর উদ্বোধন করেন বরিশাল-২ আসনের সংসদ সদস্য মো.শাহে আলম।

স্থানীয় সূত্রে জানা গেছে, উজিরপুর উপজেলার পূর্ব ওটরা খালের উপর এলাকাবাসীর দীর্ঘদিনের দাবী ছিল একটি ব্রীজের। স্থানীয়দের দাবীর কারনে বরিশাল-২ আসনের সংসদ সদস্য মো.শাহে আলম ওই খালের উপর ব্রীজ নির্মাণের ব্যবস্থা করেন। চলতি বছরের এপ্রিল মাসে ৭কোটি ৫লক্ষ ৮১ হাজার ৩৯টাকা ব্যয়ে টেন্ডার আহবান করলে একটি ঠিকাদার প্রতিষ্ঠান কাজটি পায়। তারা কাজ পেয়ে শুক্রবার (২৬আগষ্ট)বিকেলে সংসদ সদস্য মো.শাহে আলমকে দিয়ে ওই কাজের ভিত্তি প্রস্তর উদ্বোধন করান।

উদ্বোধনের সময় উপস্থিত ছিলেন, উজিরপুর উপজেলা চেয়ারম্যান আ.মজিদ শিকদার বাচ্চু, উপজেলা আওয়ামীলীগ সভাপতি এসএম জামাল হোসেন, পৌরমেয়র ও উপজেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক গিয়াস উদ্দিন বেপারী, উপজেলা ভাইস চেয়ারম্যান অপূর্ব কুমার বাইন রন্টু, উপজেলা প্রকৌশলী নাসির উদ্দিন ও উপজেলা যুবলীগ সাধারন সম্পাদক হেমায়েত উদ্দিন হিমুসহ প্রমুখ।

এসময় বরিশাল-২ আসনের সংসদ সদস্য মো.শাহে আলম বলেন, উজিরপুরের পূর্ব ওটরা খালের উপর এলাকাবাসীর দীর্ঘদিনের দাবী ছিল একটি ব্রীজের। ওই ব্রীজের নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর শুক্রবার স্থাপন করা হয়েছে। এখন আর ওটরা বাসীর চলাচলে কোন সমস্যা হবে না।