• শনিবার ২৭ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৩ ১৪৩১

  • || ১৭ শাওয়াল ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর

বিএনপি দেশ ও বিদেশের মাটিতে বসে ষড়যন্ত্র করছে

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ২৩ আগস্ট ২০২২  

পাকিস্তানী প্রেতাত্মারা দলের মদ্যে ঢুকে কতিপয় বিশ্বাসঘাতকদের মাধ্যমে ১৫আগষ্ট এই দিনে বঙ্গবন্ধু ও তার পরিবারকে নির্মমভাবে হত্যা করে। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান অক্লান্ত পরিশ্রম করে দিয়েছিলেন একটি স্বাধীন সার্বভৌম বাংলাদেশের মানচিত্র ও স্বাধীনভাবে কথা বলার মাতৃভাষা বাংলা। আওয়ামীলীগ সরকারের উন্নয়ন দেখে বিএনপি দিশেহারা হয়ে পরেছে। তারা দেশে ও বিদেশের মাটিতে বসে ষড়যন্ত্র করছে। সকল নেতা-কর্মীদের সজাগ থাকতে হবে। যাতে বিএনপি-জামাত আগামী জাতীয় সংসদ নির্বাচন নিয়ে কোন ষড়যন্ত্র করতে না পারে। আওয়ামীলীগের নেতা-কর্মীরা ঐক্যবদ্ধ হলে কোন অপশক্তি মাথা উচু করে দাড়াতে পারবে না।

সোমবার বিকেলে ৫টায় উজিরপুর উপজেলার শোলক ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে জাতীয় শোক দিবসের আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বরিশাল-১ ও ২ আসনের সাবেক সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক এ্যাড.তালুকদার মো.ইউনুস এসব কথা বলেন।

উপজেলার শোকল ইউনিয়নের ধামুরা বহুমুখী মাধ্যমিক বিদ্যালয়ের হলরুমে ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি অধ্যক্ষ কাজী হুমায়ুন কবিরের সভাপতিত্বে আলোচনা সভায় বিশেষ অতিথি ছিলেন, বরিশাল-২ আসনের এমপি মো.শাহে আলম, কেন্দ্রীয় আওয়ামীলীগের কার্যনির্বাহী সদস্য মো.আনিচুর রহমান। সভায় আরো উপস্থিত ছিলেন, উজিরপুর উপজেলা চেয়ারম্যান আঃ মজিদ সিকদার বাচ্চু, উপজেলা আওয়ামীলীগ সভাপতি এস এম জামাল হোসেন, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মোঃ গিয়াস উদ্দিন বেপারি, উপজেলা ভাইস চেয়ারম্যান অপূর্ব কুমার বাইন রন্টু, আওয়ামীলীগের সহ-সভাপতি এ্যাড.সালাউদ্দিন শিপু, হাকিম সেরনিয়াবাত, উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক হেমায়েত উদ্দিন হিমু, উপজেলা ছাত্রলীগ সভাপতি অসীম কুমার ঘরামী, ইউনিয়ন আওয়ামীলীগ সাধারন সম্পাদক জামাল হোসেনসহ প্রমুখ।

পরে ১৫ আগষ্ট নিহত সকল শহীদের স্মরনে দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়েছে।